গােপালগঞ্জের পাঁচ যুবলীগও ছাত্রলীগ নেতার পরিবারকে শেখ ফজলে নাঈমের সান্তনা

0
907

সজল সরকার নিজস্ব প্রতিনিধিঃ
খুলনার রুপসা ব্রীজ এলাকায় সড়ক দূর্ঘটনায় নিহত গােপালগঞ্জের যুবলীগ ও ছাত্রলীগের পাঁচ নেতার কবর জিয়ারত করলেন গােপালগঞ্জ -২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সলিমের কনিষ্ট পুত্র ও কেদ্রীয় যুবলীগ নেতা ব্যারিস্টার শেখ ফজল নাঈম।
শুক্রবার বিকালে তিনি নিহত যুবলীগ ও ছাত্রলীগ নেতাদের বাড়ীতে যান এবং তাদের পিতা-মাতা ও স্বজনদের সমবেদনা জানান।
ঢাকা থেকে গােপালগঞ্জ আসার পথে প্রথম তিনি গােপালগঞ্জ সদর উপজেলার ডুমদিয়া গ্রামের পারিবারিক কবরস্থান সদর থানা ছাত্রলীগর স্বাস্থ বিষয়ক সম্পাদক অনিমুলের কবর জিয়ারত ও বিশেষ দােয়া করেন।

পরে তিনি কুয়াডাঙ্গা ও থানাপাড়ায় জেলা ছাত্রলীগের উপ বৃত্তি বিষয়ক সম্পাদক গাজী ওয়ালিদ মাহমুদ উৎসব ও সহ-সম্পাদক সাজু আহম্মমদের বাড়ীতে যান ও তাদের পরিবারকে সমবেদনা জানান। এরপর তিনি গেটপাড়ার কবরস্থানে তাদের কবর জিয়ারত ও মােনাজাত করেন।

এরপর যুব নেতা শেখ ফজলে নাঈম সবুজবাগ এলাকায় সদর থানা যুবলীগের সহ-সভাপতি সাদিকুল আলম ও জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদ হাসান বাবুর বাড়ীতে গিয়ে শােকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানান।
সমবেদনা জ্ঞাপন শেষে তিনি নবীনবাগ কবরস্থানে ওই দুই নেতার কবর জিয়ারত, দােয়া ও মােনাজাত করেন।

এদিকে বিদেশে অবস্থান করার কারনে দূর্ঘটনার খবর পেয়ে প্রাণের চেয়েও প্রিয় নেতাকর্মীদের পাশে থাকতে না পারার জন্য শেখ ফজল নাঈম দুঃখ প্রকাশ করেন।এসময় অশ্রুসজল চােখে তিনি শােকার্ত স্বজনদের উদ্দেশ্যে বলেন মেধাবী ছাত্র ও যুবনেতাদের অকাল মত্যুতে দেশের জন্য বিরাট ক্ষতি হয়েছে। এ ধরনের মৃত্যু কখনও কাম্য নয়। পরকালে আল্লাহ তাদের ভাল রাখবেন এ জন্য দােয়া করেছেন তিনি। প্রিয় নেতাকে পাশে পেয়ে শােক মূহ্যমান ছাত্রলীগ ও যুগলীগ নেতা-কর্মী ও নিহতদের পরিবারের সদস্যরা সান্তনা খুজে পান।

প্রসঙ্গত, গত ১০ ফেব্রুয়ারী রাতে খুলনা থেকে গােপালগঞ্জ ফেরার পথে রুপসা ব্রীজের কাছে তাদের বহনকারী প্রাইভেট কারকে বিপরীত মূখী অপর একটি সিমেন্ট বােঝাই ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই ওই পাঁচ নেতার মৃত্যু হয়।