খুলনা জেলা প্রশাসনের সহায়তা, সামাজিক দূরত্ব বজায় রেখে

0
367
সমাজের অনগ্রসর ও পিছিয়ে পড়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক :
প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কর্যক্রমের অংশ হিসেবে খুলনা জেলা প্রশাসনের আয়োজনে সমাজের অনগ্রসর ও পিছিয়ে পড়া ২শ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সংক্রামক ব্যাধী নভেল করোনা ভাইরাস এর ফলে উদ্ভূত দুর্যোগ মোকাবেলায় খাদ্য সামগ্রী বিতরণের এমন আয়োজন অব্যহত থাকবে বলে জানা গেছে।

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এবং জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেন বৃহস্পতিবার (২ এপ্রিল) খুলনা জেলা সার্কিট হাউজ প্রাঙ্গণে সামাজিক দূরত্ব বজায় রেখেই এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

বিতরণকালে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিতরণকালে দুর্যোগ মোবাবেলায় সরকারের পাশাপাশি বিত্তবানদের এগিয়ে আসার উদাত্ত আহবান জানান সিটি মেয়র। যতদিন এই করোনাভাইরাস নিয়ন্ত্রণে না আসবে ততদিন ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে। তিনি বলেন, সবকিছু সরকারের একার পক্ষে সম্ভব নয়। সকলের সহযোগিতায় এ দুর্যোগ থেকে উত্তরণ সম্ভব।

এসময় খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিয়াউর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সারোয়ার আহমেদ সালেহীন, উপপুলিশ কমিশনার মোঃ এহসান শাহ এবং খুলনা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক খান মোতাহার হোসেন উপস্থিত ছিলেন।