খুলনা আঞ্চলিক তথ্য অফিসের তিন জনের শুদ্ধাচার পুরস্কার লাভ

0
248
????????????????????????????????????

তথ্য বিবরণী: জাতীয় শুদ্ধাচার কৌশল পরিকল্পনা (ঘওঝ) বাস্তবায়নের আওতায় তিনটি পৃথক ক্যাটাগরিতে খুলনা আঞ্চলিক তথ্য অফিসের তিন জন কর্মকর্তা-কর্মচারী ২০১৮-১৯ অর্থবছরের জন্য শুদ্ধাচার পুরস্কার লাভ করেছেন। আঞ্চলিক তথ্য অফিস সমূহের প্রধানদের মধ্য হতে এই পুরস্কার লাভ করেন খুলনা আঞ্চলিক তথ্য অফিসের উপপ্রধান তথ্য অফিসার ম. জাভেদ ইকবাল।
আঞ্চলিক তথ্য অফিস, খুলনা থেকে কর্মকর্তা-কর্মচারী ক্যাটাগরীতে এই পুরস্কার পেয়েছেন সহকারী তথ্য অফিসার মোঃ আতিকুর রহমান মুফতি এবং টেলেক্স অপারেটর মোঃ মিজানুর রহমান। পুরস্কার হিসেবে তারা একটি সনদপত্র এবং একমাসের মূল বেতনের সমপরিমান অর্থ প্রাপ্ত হন।
তথ্য অধিদফতরের সম্মেলনকক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তথ্য মন্ত্রণালয়ের সচিব কামরুন নাহার মনোনীতদের হাতে এই পুরস্কার তুলে দেন।
অনুষ্ঠানে তথ্যসচিব কামরুন নাহার বলেন, আগামী ১৭ মার্চ থেকে যথাযোগ্য মর্যাদায় মুজিববর্ষ পালন উপলক্ষে বিভিন্ন মন্ত্রণালয়ের গৃহীত সকল কার্যক্রম প্রিন্ট, ইলেক্ট্রনিক এবং সোস্যাল মিডিয়ায় বহুল প্রচারের লক্ষ্যে সকল জনসংযোগ কর্মকর্তাকে তৎপর থাকতে হবে। তথ্য অধিদফতর সরকারের মুখপাত্র হিসেবে কাজ করে। এ অধিদফতরের উদ্ভাবিত নতুন কাজগুলো বর্তমান সময়ের জন্য খুবই সহায়ক বলে তিনি উল্লেখ করেন। পরে তিনি অধিদফতরে স্থাপিত ‘বঙ্গবন্ধু কর্নার’ পরিদর্শন করেন।
প্রধান তথ্য অফিসার সুরথ কুমার সরকার এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে বিভিন্ন মন্ত্রণালয়ে সংযুক্ত জনসংযোগ কর্মকর্তা, তথ্য অধিদফতরের প্রধান ও আঞ্চলিক অফিসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
২০১৮-১৯ অর্থবছরে পুরস্কার প্রাপ্ত অন্যান্যরা হলেন তথ্য অধিদফতরের সিনিয়র তথ্য অফিসার রিফাত জাফরীন, আলোকচিত্রগ্রাহক গাজী সরোয়ার হোসেন, চট্টগ্রাম আঞ্চলিক তথ্য অফিসের সিনিয়র তথ্য অফিসার মোঃ আজিজুল হক নিউটন, টেলেক্স অপারেটর মোঃ আব্দুর রাজ্জাক মজুমদার, রাজশাহী আঞ্চলিক তথ্য অফিসের সহকারী তথ্য অফিসার মোঃ রুপাল মিয়া এবং টেলেক্স অপারেটর মোঃ সাইদুর রহমান খান।