খুলনায় যুব সাংবাদিকদের তিনদিনের প্রশিক্ষণ শুরু

0
780
All-focus

নিজস্ব প্রতিবেদক,খুলনা টাইমস :
খুলনায় মঙ্গলবার (৭ আগষ্ট) থেকে শুরু হয়েছে ইউএসএআইডি’র খাদ্য নিরাপত্তা উন্নয়ন কার্যক্রম নবযাত্রার আয়োজনে তিনদিনের যুব সাংবাদিকদের প্রশিক্ষণ।
প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণ কর্মশালায় শুভ উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার এসএম শফিউল্লাহ। মহানগরীর হোটেল এ্যাম্বাসেডরের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আগামী বৃহস্পতিবার (৯ আগষ্ট) পর্যন্ত প্রশিক্ষণে অংশগ্রহণ করেন দাকোপ, কালিগঞ্জ, কয়রা, শ্যামনগর উপজেলার মোট ৪০ জন যুব নারী-পুরুষ। এতে জেন্ডার ম্যানেজার তাসনুভা জামানের সভাপতিত্বে প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের অনুসন্ধান প্রতিবেদক মনজুরুল করিম, উপস্থিত ছিলেন নবযাত্র প্রকল্পের প্রোগ্রাম ম্যানেজার মোক্তার হোসেন, দাকোপ উপজেলা কোঅর্ডিনেটর মোঃ আকবর হোসেন।

All-focus

এসময় পুলিশ সুপার এসএম শফিউল্লাহ বলেন, সংবাদকর্মীরা সমাজের জন্য একটি গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেন। তাঁরা সমাজের সত্য ঘটনা সংবাদপত্রের মাধ্যমে তুলে ধরেন। এলাকায় ঘটে যাওয়া সকল বিষয়ে লেখনির মাধ্যমে প্রকাশ করতে হলে, সেই ঘটনাটির সঠিক তথ্য উপস্থাপন করতে হবে। তাহলে সেই সংবাদটি হবে সমাজের মানুষের কাছে গ্রহণযোগ্য। অতিথিবৃন্দ বলেন, বাল্য বিবাহের উপরে সকলের নজর রাখতে হবে এবং সাথে সাথে উপজেলা প্রশাসনকে অবহিত করে সেটি বন্ধের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিতে হবে। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন নবযাত্রা প্রকল্পের জেন্ডার অফিসার নাছরিন মনোয়ারা।