খুলনায় যুবলীগ নেতা পলাশের উদ্যোগে শতাধিক মাঝি পেলেন খাদ্য সহায়তা

0
452

নিজস্ব প্রতিবেদক:
খুলনায় এবার বিভিন্ন ঘাটের শতাধিক নৌকা ও ট্রলারের মাঝিকে খাদ্য সামগ্রী প্রদান করেছেন মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ। গতকাল মঙ্গলবার এসব মাঝিদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়।
জানা গেছে, প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের ন্যায় কর্মহীন হয়ে পড়েছেন খুলনার বিভিন্ন ঘাটের নৌকা ও ট্রলারের মাঝিরা। পারাপার বন্ধ থাকায় অসহায় অবস্থার মধ্যে দিন কাটাচ্ছেন তারা। এসব অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ।
গতকাল মঙ্গলবার তিনি নগরবাড়ী ঘাট, দৌলতপুর ঘাট, বার্মাশীল ঘাট, ক্রিসেন্ট ঘাট, প্লাটিনাম ঘাট, চরের হাট ঘাট ও শোলপুর ঘাটের শতাধিক নৌকার মাঝিকে নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য প্রদান করেন।
এ বিষয়ে খুলনা মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ বলেন, করোনাভাইরাসের প্রথম থেকেই নি¤œ আয়ের মানুষসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেদের সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশনা দিয়েছেন। তাঁর নির্দেশনা মেনে এসব কর্মহীন ও অসহায় মানুষদের সহায়তা করা হচ্ছে। আগামীতেও এ সহযোগিতা অব্যাহত থাকবে।