খুলনায় মানি লন্ডারিং ও সন্ত্রাসী কার্যক্রমে অর্থায়ন প্রতিরোধে ট্রাস্ট ব্যাংকের কর্মশালা

0
307

খবর বিজ্ঞপ্তি:
‘মানি লন্ডারিং ও সন্ত্রাসী কার্যক্রমে অর্থায়ন প্রতিরোধ’ শীর্ষক দিনব্যাপী এক কর্মশালা শনিবার খুলনার একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়। ট্রাস্ট ব্যাংক লিমিটেড খুলনা অঞ্চলের ১৬টি শাখার পক্ষ থেকে এ কর্মশালার আয়োজন করা হয়। সভাপতিত্ব করেন করেন ট্রাস্ট ব্যাংক লিমিটেড খুলনা শাখার সিনিয়র এক্সকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ম্যানেজার মোহাম্মদ বিশ্ব নুর।
কর্মশালায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংক, খুলনার নির্বাহী পরিচালক মো. মোশারফ হোসেন খান। বিশেষ অতিথি ছিলেন ট্রাস্ট ব্যাংক লিমিটেড’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিএএমএলসিও জুনায়েদ মাসরুর, ট্রাস্ট ব্যাংক ট্রেনিং একাডেমির প্রিন্সিপ্যাল মেজর ড. খন্দকার সাইফুজ্জামান (অব.) ও বাংলাদেশ ব্যাংক, খুলনার জেনারেল ম্যানেজার এসএম হাসান রেজা।
ব্যাংক’র প্রিন্সিপ্যাল অফিসার মহুয়া রায়’র সঞ্চালনায় আলোচনায় অংশ নেন ট্রাস্ট ব্যাংক লিমিটেড’র এভিপি এন্ড এএলএমডি. এইচও রাসেল কামাল ও বাংলাদেশ ব্যাংক, খুলনার সহকারী জেনারেল ম্যানেজার মো. আমজাদ হোসেন খান।
কর্মশালায় ওভারভিউ অব মানি লন্ডারিং প্রিভেনশন এ্যাক্ট-২০১২, এন ওভারভিউ অব ট্রেড বেসড মানি লন্ডারিং, এন্ট্রি টেরোরিজম এ্যাক্ট-২০০৯ সহ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন করা হয়। এছাড়া মানি লন্ডারিং ও সন্ত্রাসী কার্যক্রমে অর্থায়ন প্রতিরোধে সার্বিক বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।