খুলনায় বিএনপির প্রতিবাদ সমাবেশ : প্রধান অতিথি ড. মঈন খান

0
251

খবর বিজ্ঞপ্তি: সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে শনিবার বিকেল ৩ টায় কে ডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে খুলনা মহানগর ও জেলা বিএনপির উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে।
সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ড. মঈন খান। এছাড়া জাতীয় ও স্থানীয় পর্যায়ের নেতৃবৃন্দ সমাবেশে বক্তব্য রাখবেন।
সমাবেশের জন্য পূর্ব নির্ধারিত সময় ছিল সকাল ১১টা। জাতীয় নেতৃবৃন্দের আগমনের প্রেক্ষিতে সময় পরিবর্তন করে বিকেল ৩টা নির্ধারণ করা হয়েছে।
কর্মসূচি সফলের লক্ষ্যে শুক্রবার বেলা সাড়ে ১১ টায় দলীয় কার্যালয়ে মহানগর ও জেলা বিএনপি এবং অঙ্গ-সহযোগী সংগঠনসমূহের এক জরুরী সভা কেন্দ্যুীয় সাংগঠনিক সম্পাদক ও নগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। জরুরী সভা থেকে কর্মসূচি সফল করার জন্য মহানগর ও জেলা এবং অর্ন্তগত সকল ওয়ার্ড , থানা, ইউনিয়ন ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সর্বাত্মক প্রস্ততি গ্রহণ এবং মিছিল শ্লোগান সহকারে কর্মসূচিতে উপস্থিত হওয়ার জন্য বিশেষ ভাবে আহবান জানানো হয়েছে।
সভায় উপস্থিত ছিলেন সাবেক মেয়র মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, মীর কায়সেদ আলী, শেখ মোশারফ হোসেন, জলিল খান কালাম, এ্যাড. ফজলে হালিম লিটন, স ম আব্দুর রহমান, শেখ জাহিদুল ইসলাম, মনিরুজ্জামান মন্টু, শেখ আব্দুর রশিদ, মোল্লা খায়রুল ইসলাম, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, মেজবাউল আলম, আসাদুজ্জামান মুরাদ, শেখ শাহিনুল ইসলাম পাখী, ইউসুফ হারুন মজনু, সাজ্জাদ আহসান পরাগ, বিপ্লবুর রহমান কুদ্দুস, এহতেশামুল হক শাওন, শেখ সাদী, কে এম হুমায়ুন কবির, একরামুল হক হেলাল, হাসানুর রশিদ মিরাজ, শামসুজ্জামান চঞ্চল, মাহবুব হাসান পিয়ারু, শরিফুল ইসলাম বাবু, হেলাল আহমেদ সুমন, নিয়াজ আহমেদ তুহিন, শেখ ইমাম হোসেন, আবু সাঈদ শেখ, আব্দুর রহমান, আবু বক্কর প্রমুখ।