খুলনায় বিআরটিএ অফিসের দালাল চক্রের ৯ সদস্য আটক

0
835

নিজস্ব প্রতিবেদক : নগরীর খানজাহান আলী থানা এলাকার বিআরটিএ অফিস থেকে দালাল চক্রের ৯ জন সক্রিয় সদস্যকে আটক করা হয়েছে। মঙ্গলবার দুপুরে মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল অভিযান চালিয়ে তাদের আটক করে।
আটককৃতরা হলেন, মোঃ রায়হান হোসেন (২৪), মোঃ মঞ্জুর আহমেদ (৪০), মোঃ শাকির হোসেন (৩৬), মোঃ শহিদুল ইসলাম (৪২), মোঃ রহমত (২৮), বেগ ইকবাল (৩৮), মোঃ আশিকুর রহমান (২২), জাহিদুল ইসলাম (৩৫) ও মোঃ সিরাজ খান (৩২)।
খুলনা মহানগর পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (আরসিডি) শেখ মনিরুজ্জামান মিঠু জানান, খুলনা মহানগর পুলিশের (কেএমপি) ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলামের নির্দেশে এবং প্রত্যক্ষ তদারকিতে এ অভিযান পরিচালনা করা হয়। আটকদের জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা দীর্ঘদিন ধরে বিআরটিএ খুলনা অফিসের দালাল চক্রের সক্রিয় সদস্য হিসেবে কাজ করে আসছেন। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।
এর আগে গত ২৭ জানুয়ারি দুপুরে দূর্নীতি দমন কমিশন (দুদক) সমন্বিত জেলা কার্যালয় খুলনার একটি দল বিআরটিএ’র অফিসে অভিযান চালায়। ওই দিনে দুদকের অভিযানের খবর পেয়ে দালাল চক্র পালিয়ে যায়। পরে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে মৌখিকভাবে সাবধান করে দেয় দুদক।