খুলনায় পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ৯৫

0
1025

নিজস্ব প্রতিবেদক : খুলনা জেলা ও মেট্রোপলিটন পুলিশের বিশেষ অভিযানে ২৪ ঘণ্টায় মাদকবিক্রেতাসহ ৯৫ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকাল ৮টা থেকে বুধবার সকাল ৮টা পর্যন্ত খুলনার নয় থানা ও মহানগরের আট থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (আরসিডি) শেখ মনিরুজ্জামান মিঠু জানান, গত ২৪ ঘণ্টায় খুলনা মহানগর পুলিশের বিশেষ অভিযানে মহানগরের বিভিন্ন থানা এলাকা থেকে নয় জন মাদকবিক্রেতাসহ মোট ৪৮ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৩৬ পিস ইয়াবা ও ৮০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।
পুলিশ সুপার মো. আনিচুর রহমান (জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপারের দায়িত্বে) বলেন, খুলনায় পুলিশের নিয়মিত অভিযানে ১৯ ফেব্র“য়ারি সকাল ৮টা থেকে ২০ ফেব্র“য়ারি সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় তিনজন মাদকবিক্রেতাসহ মোট ৪৭ জন আসামিকে গ্রেফতারের পর আদালতে পাঠানো হয়েছে। জেলার বিভিন্ন থানা এলাকা থেকে এসব মাদকবিক্রেতাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারদের কাছ থেকে পাঁচ গ্রাম গাঁজা ও ১০ লিটার দেশী মদ উদ্ধার করা হয়েছে এবং দুইটি মাদকমামলা দায়ের করা হয়েছে বলেও এসপি আনিচুর।