খুলনায় পরকীয়ার জেরে ছাত্রলীগ নেতা সোহেলকে গুলি!

0
673

নিজস্ব প্রতিবেদক : খুলনা মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি শেখ সোহেল মাহমুদকে নারী সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে গুলি করা হয়েছে বলে প্রাথমিক ভাবে জানতে পেরেছে পুলিশ। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি।
শনিবার (২৬ অক্টোবর) রাত ৯টার দিকে খানজাহান আলী থানাধীন মশিয়ালী স্কুল মাঠে তাকে গুলি করে প্রতিপক্ষ। গুলিবিদ্ধ সোহেল খানজাহান আলী থানাধীন ফারিয়ার ডাঙ্গা এলাকার শেখ হুমায়ুন কবীরের ছেলে। এছাড়াও খুলনা মহানগর ছাত্রলীগের সহ সভাপতি।
রবিবার স্থানীয় একাধিক সূত্র জানিয়েছে, অভয়নগরের রানাগাতী গ্রামের এক ব্যক্তির স্ত্রীর সাথে সম্পর্ক ছিল শেখ সোহেল মাহমুদের। ফলে তিনি ওই ব্যক্তির সাথে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন। পরে ওই ব্যক্তি এলাকা ছেড়ে সপরিবারে অন্যত্র চলে যান। কিন্তু সোহেল মাহমুদকে কোনভাবেই থামাতে না পেরে বিষয়টি তার পরিবারকে অবহিত করেন। তাতে কোন ফল না হওয়ায় শনিবার রাতে সোহেল ও ওই ব্যক্তি মশিয়ালী স্কুল মাঠে আলোচনার জন্য একত্রিত হয়েছিলেন। ছাত্রলীগ নেতা সোহেল মাহমুদের বন্ধু সজিব সরদারকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে এ ঘটনার সত্যতা পেয়েছে পুলিশ।
খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম জানান, সোহেলের বন্ধু শেখ সজিবকে জিজ্ঞাসাবাদে জানা গেছে পরকিয়ার ঘটনাকে কেন্দ্র এ গুলির ঘটনা ঘটেছে। তাই পরকীয়ার সম্পর্ক মাথায় রেখে আসামীদের আটকের ব্যাপারে আমাদের বিশেষ টিমর অভিযানে অব্যাহত রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।