খুলনায় এমপি নারায়ণ চন্দ্রের ছেলের আত্মহত্যার চেষ্টা

0
572

নিজস্ব প্রতিবেদক: খুলনা-৫ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দের ছেলে খুলনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অভিজিৎ চন্দ্র চন্দ হারপিক পানে আত্মহত্যার চেষ্টা করেছেন। বুধবার বেলা ১১টার দিকে ডুমুরিয়াস্থ নিজ বাসভবনে তিনি হারপিক পান করেন। তাকে পরিবারের সদস্যরা দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে বিকেলে এয়ার এ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে যাওয়া হয়। তিনি দীর্ঘদিন ধরে মানসিকভাবে অনেকটাই অসুস্থ ছিলেন।
পরিবারের সদস্য ও হাসপাতাল সূত্রে জানা যায়, বুধবার সকালে অভিজিৎ চন্দ্র চন্দ সবার অগোচরে হারপিক পান করেন। তিনি বমি করতে থাকলে তাকে পরিবারের সদস্যরা দ্রুত খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করেন। তাকে বেশ কয়েক মাস যাবত ঢাকায় বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে চিকিৎসা করানো হচ্ছিল।
এ বিষয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ এটিএম মঞ্জুর মোর্শেদ জানান, খুলনা পরিষদের প্যানেল চেয়ারম্যান অভিজিৎ চন্দ্র চন্দ হারপিক পান করলে তাকে হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়। পরিবারের ইচ্ছা অনুযায়ী উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।
অভিজিৎ চন্দ্র চন্দের পিতা সাবেক মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এমপি বলেন, সে মানষিকভাবে বেশ কিছুদিন অসুস্থ্য ছিল। তাকে ঢাকায় বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে নিয়মিত চিকিৎসা করানো হচ্ছিল। এমন অবস্থায় সে হারপিক পান করেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তির জন্য এয়ার এ্যাম্বুলেন্সে করে ঢাকায় আনা হয়েছে।