খুলনায় আ’লীগের বিদ্রোহী ৯ প্রার্থীর সাধারণ ক্ষমা

0
630

ফারহা শেখ বহ্নি:
খুলনায় উপজেলা পরিষদ নির্বাচনে ৯টি উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের মধ্যে ৯ জনকে সাধারণ ক্ষমা করা হয়েছে। জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ খুলনাটাইমসকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ৯ বিদ্রোহী প্রার্থীকে সাধারণ ক্ষমা করেছে দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ মর্মে চিঠি হাতে পেয়েছেন। এরমধ্যে উপজেলা নির্বাচনে জয়লাভ করা বিদ্রোহী প্রার্থীও রয়েছে।
জেলা আওয়ামী লীগ সভাপতি শেখ হারুনুর রশীদ খুলনাটাইমসকে বলেন, রূপসা উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী, জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক এবং সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আকবর শেখ (আনারস), উপজেলা আওয়ামী লীগের সদস্য অলিয়ার রহমান। ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য গাজী এজাজ আহমেদ ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহনওয়াজ হোসেন জোয়াদ্দার। তেরখাদা উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক মো. শহিদুল ইসলাম। দিঘলিয়া উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক শেখ মারুফুল ইসলাম।
পাইকগাছায় জেলা আওয়ামী লীগের সদস্য শেখ মনিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সদস্য সচিব রশীদুজ্জামান মোড়ল ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ এবং কয়রা উপজেলা চেয়ারম্যান জি এম শফিকুল ইসলাম।