কয়রার মহারাজপুরে কর্মহীনদের মাঝে এমপি আক্তারুজ্জামান বাবু’র খাদ্য সামগ্রী বিতরণ

0
574
কয়রা প্রতিনিধি:
কয়রার মহারাজপুর ইউনিয়নের বঙ্গবন্ধু যুব পরিষদ ও মহারাজপুর ইয়ংস্টার ক্লাবের উদ্যোগে সংসদ সদস্য আক্তারুজ্জামার বাবু’র সহযোগীতায় করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে সোমবার (২৭ এপ্রিল) বিকাল ৪টায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা-৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু। প্রধান অতিথির বক্তৃতায় বঙ্গবন্ধু যুব পরিষদ ও মহারাজপুর ইয়ংস্টার ক্লাবের এমন মহতি উদ্যোগকে সাধুবাদ জানিয়ে এমপি আক্তারুজ্জামান বাবু বলেন, প্রধানমন্ত্রী ঘোষণা দিয়েছেন, দেশের একজন মানুষও অনাহারে থাকবেনা এবং না খেয়ে কষ্ট করবেনা। মানবিক দৃষ্টি নিয়ে প্রধানমন্ত্রী এই উদ্যোগ গ্রহণ করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উদ্যোগ অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। তারই ফলশ্রুতিতে এলাকার প্রকৃত অসহায় মানুষ এবং যে সমস্ত ব্যক্তিরা অন্যের কাছে সাহায্য চাইতে পারে না তাদেরকে খুঁজে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে সরকারের পাশাপাশি বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন ও সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান জানান ।
এছাড়াও তিনি সর্বদা এলাকার অতি দরিদ্র মানুষের পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করে সবাইকে ধৈর্য্য ধারণ করে দেশের এই দুর্যোগের সময় মোকাবেলা করতে বলেন। তিনি আরও বলেন  করোনাভাইরাসের সংক্রমন থেকে  রক্ষা পেতে সবাইকে ঘরে থাকতে হবে। আমরা নিজেরা সচেতন হয়ে একে অন্যর সাহায্য সহযোগিতায় এই দুর্যোগ কাটিয়ে উঠবো, আল্লাহ আমাদের সহায় হবেন।তিনি সকলকে সরকারকে নির্দেশনা মেনে চলার পরামর্শ প্রদান করেন৷ বঙ্গবন্ধু যুব পরিষদের প্রধান উপদেষ্টা ও উপজেলা আ’লীগের সাংস্কৃতি সম্পাদক প্রভাষক শাহাবাজ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন কয়রা উপজেলা আওয়ামীলীগের সভাপতি  জি এম মোহসিন রেজা, বিশেষ অতিথি ছিলেন সরেজমিন গবেষণা বিভাগ খুলনার প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মোঃ হারুনর রশীদ, মহারাজপুর ইউপি চেয়ারম্যান জিএম আব্দুল্লাহ আল মামুন লাভলু, কয়রা সদর ইউপি চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির, কয়রা প্রেস ক্লাবের সভাপতি এসএম হারুন অর রশীদ, যুব পরিষদের সভাপতি শাহজাহান সিরাজ ও সাধারণ সম্পাদক মোঃ মহররম হোসেনের পরিচালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান সদর উদ্দনি আহম্মদ, জেলা যুবলীগ নেতা শামীম
সরকার, খুলনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ আবু সাঈদ খান, জেলা ছাত্রলীগ নেতা শেখ মোঃ
শাকিল, উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম টিংকু, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আমিনুল হক বাদল, সহ-সভাপতি তরিকুল ইসলাম, ছাত্রলীগ নেতা শাহাজালাল লাভলু, মফিজুল,রাজিবুল ইসলাম রাজু, মামুন কবির, সাংবাদিক রিয়াছাদ আলী, বৈজ্ঞানিক সহকারি জাহিদ হাসান, যুব পরিষদের উপদেষ্টা রফিকুল ইসলাম কোম্পানী, আম্মারুল ইসলাম, আঃ রহিম, ফরহাদ হোসেন,কোষাধ্যক্ষ আবুল হাসান, আল আমিন, শাহিনুর রহমান, আমিরুল ইসলাম, তৈয়েবুর, জামিরুল, হাফিজুলসহ সকল সদস্যবৃন্দ।