ক্ষুদ্র ও মাঝারি শিল্প গড়ে তরুণদের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে : সেখ জুয়েল

0
480

খবর বিজ্ঞপ্তি : খুলনা-২ আসনে মহাজোট মনোনীত প্রার্থী সেখ সালাহ্উদ্দিন জুয়েল বলেছেন, বিজয়ের মাসে দেশ বিরোধী সকল অপশক্তিকে পরাজিত করতে হবে। সেজন্যে তরুণ সমাজকে অতীতের মত ঐক্যবদ্ধ হয়ে ঝাপিয়ে পড়তে হবে। বিজয়ের মাসে কোন অপশক্তি নৌকার বিজয়কে ঠেকিয়ে রাখতে পারবেনা। তিনি বলেন, গত ১০ বছরে প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনা তরুণ ও নারী সমাজের নেতৃত্বকে প্রতিষ্ঠিত করছেন। যারা আগামী দিনে বাংলাদেশের নেতৃত্ব দিবে। তরুণদের নেতৃত্বে দেশকে দুর্ণীতিমুক্ত করতে ডিজিটালাইজড করা হয়েছে। তরুণরাই এখন আগামী দিনের আধুনিক বাংলাদেশ গড়বে।
তিনি আরো বলেন, তরুণরা যাতে কোন অপরাধকাজের সাথে সম্পৃক্ত না হতে পারে সেজন্যে পরিবারসহ সমাজের সকলের সতর্ক থাকতে হবে। তরুণ সমাজকে আর বিপথে যেতে দেয়া হবেনা। আমি নির্বাচিত হলে খুলনাঞ্চলে ক্ষুদ্র ও মাঝারি শিল্প প্রতিষ্ঠান গড়ে তরুণদের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। তরুণ সমাজকে আর ধুকেধুকে খারাপ পথে যেতে হবেনা। সেজন্যে সমাজের সকলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করে রুণ ও নারী সমাজের কর্মসংস্থান করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
শুক্রবার সকাল থেকে দিনব্যাপী ৩১নং ওয়ার্ডে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, এ্যাড. মো. সাইফুল ইসলাম, কাউন্সিলর ফকির মো. সাইফুল ইসলাম, তরিকুল ইসলাম খান, কাজী জাহিদুল ইসলাম, জিয়াউল ইসলাম মন্টু, শফিকুর রহমান পলাশ, এম এ নাসিম, এসএম আসাদুজ্জামান রাসেল, শেখ মো. ফারুক হোসেন, শামীমুর রহমান, রফিকুল আলম, ফয়েজুল ইসলাম টিটো, খান কবীর, সরোয়ার হোসেন, মো. হিটু, মো. নজরুল ইসলাম, আরিফর রহমান আরিফ, আসাদুজ্জামান শাহীন, আলহাজ্ব ফারুক হোসেন, ইকতিয়ার মোল্লা, মাসুদুর রহমান সজল, মো. রানাসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।