কে কোন মন্ত্রণালয়ের দায়িত্ব পাচ্ছেন

0
408

 

টাইমস প্রতিবেদন :
প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের, এ কে এম শাহজাহান কামাল সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের, মোস্তাফা জব্বার ডাক, টেলিযোগাযোগ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী হচ্ছেন। আর শিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হচ্ছেন কাজী কেরামত আলী। মঙ্গলবার (২ ডিসেম্বর) রাতে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি হতে পারে বলে একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছে।

এর আগে মঙ্গলবার সরকারের মেয়াদের চার বছরের মাথায় মন্ত্রিসভার সম্প্রসারণে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ, লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল ও তথ্য প্রযুক্তি বিশেষজ্ঞ মোস্তাফা জব্বার মন্ত্রী হিসেবে শপথ নেন। আর প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ মন্ত্রিসভার নতুন সদস্যদের শপথ পড়ান। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সরকারের গতিশীলতা বাড়ানো, প্রশাসনিক কর্ম-তৎপরতা বাড়াতে এ বছর মন্ত্রিসভা সম্প্রসারণের দিকে ঝুঁকে সরকার। এরই অংশ হিসেবে মন্ত্রী হিসেবে মঙ্গলবার শপথ নিতে বঙ্গভবনে ডাক পান নারায়ণ চন্দ্র চন্দ, এ কে এম শাহজাহান কামাল, কাজী কেরামত আলী ও মোস্তাফা জব্বার।কে কোন মন্ত্রণালয়ের দায়িত্ব পাচ্ছেন