করণ জোহর দক্ষিণী চলচ্চিত্রের রিমেক তৈরি করবেন

0
322

খুলনাটাইমস বিনোদন: হিন্দি রিমেকের চল গত কয়েক বছর ধরে বলিউডে শুরু হয়েছে। এবার সেই পথে পা বাড়ালেন করণ জোহর।
গত ২৬ জুলাই মুক্তি পেয়েছে তেলেগু সিনেমা ‘ডিয়ার কমরেড’। ছবিতে অভিনয় করেছেন তেলেগু অভিনেতা বিজয় দেবরকোন্ডা ও রাশমিকা মান্দানা। এই সিনেমাটির হিন্দি রিমেক করবেন নির্মাতা করণ জোহর।
সম্প্রতি করণ জোহর তেলেগু ছবি ‘ডিয়ার কমরেড’-এর মুক্তির আগে একটি বিশেষ প্রদর্শনীতে অংশগ্রহণ করেছিলেন। ছবিটি দেখা শেষে ব্যক্তিগত টুইটার অ্যাকাউন্টে একটি টুইটের মাধ্যমে তিনি ঘোষণা দেন, হিন্দি ভাষায় এ চলচ্চিত্রটির রিমেক তৈরি করবেন তিনি। এমনকি তিনি এটাও জানান যে, তার প্রযোজনা প্রতিষ্ঠান ধর্ম প্রোডাকশনের ব্যানারে এ চলচ্চিত্রটি নির্মাণ করা হবে।
তবে এ চলচ্চিত্রের পুননির্মাণের স্বত্ব কেনার জন্য শুধু করণ জোহরই আগ্রহ প্রকাশ করেননি। বরং সাজিদ নাদিয়াদওয়ালা, ভূষণ কুমার, মুরাদ খেতানী ও বিজয় গালানিও ছিলেন আগ্রহীদের তালিকায়। কিন্তু তাদের সবাইকে পেছনে ফেলে স্বত্ব কেনার ক্ষেত্রে করণ জোহর এগিয়ে ছিলেন। কারণ, মোট ৬ কোটি রুপির বিনিময়ে এ চলচ্চিত্র পুনর্নির্মাণের স্বত্ব কিনেছেন তিনি।
‘ডিয়ার কমরেড’ বিজয়ের দ্বিতীয় সিনেমা, যার হিন্দি রিমেক হতে যাচ্ছে। এর আগে এ অভিনেতার ‘অর্জুন রেড্ডি’ সিনেমাটি হিন্দিতে ‘কবির সিং’ নামে রিমেক হয়। চলতি বছর মুক্তি পাওয়া সেই সিনেমাটিতে অভিনয় করেছিলেন শহিদ কাপুর ও কিয়ারা আদভানি। যেটি এখন পর্যন্ত এ বছরের সবচেয়ে ব্যবসাসফল বলিউড সিনেমা হিসেবে পরিচিতি পেয়েছে।