কপিলমুনি ইউনিয়ন ভূমি কর্মকর্তার বিরুদ্ধে মিছিল

0
307

কপিলমুনি প্রতিনিধি: কপিলমুনি ইউনিয়ন ভূমি অফিসের ইউনিয়ন ভূমি কর্মকর্তা (ইউএলএও) জাকির হোসেনের বিরুদ্ধে দূর্নীতি-অনিয়মের প্রতিবাদ ও আগামী ৭২ ঘন্টার মধ্যে তাকে প্রত্যাহারের দাবিতে সোমবার (৯ডিসেম্বর) কপিলমুনিতে এক প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
বিকেলে সাড়ে ৪ টায় অনুষ্ঠিত মিছিলটি কপিলমুনি বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় বাজার চৌরাস্তা মোড়ে এক পথসভায় মিলিত হয়। মিছিলে বিভিন্ন সময় তার শিকার ভূক্তভোগীদের পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহন করেন।
এসময় বক্তব্য রাখেন,নিরাপদ সড়ক চাই দক্ষিনাঞ্চল কপিলমুনি শাখার সভাপতি ও সাংবাদিক এইএম শফিউল ইসলাম,প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা জিএমআব্দুর রাজ্জাক রাজু,হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোসলেম উদ্দীন দয়াল প্রমূখ।
এসময় বক্তারা তার বিরুদ্ধে দাখিলা প্রদানে অতিরিক্ত ঘুষ আদায়,সরকারী জমি দখলে সহযোগিতা ও সর্বশেষ কপিলমুনি হাট-বাজার ইজারা প্রদানে অতিরিক্ত টাকা গ্রহন করে ফের অন্যত্র হাট ইজারার অভিযোগসহ নানাবিধ দূর্নীতি-অনিয়মের অভিযোগ তুলে আগামী ৭২ ঘন্টার মধ্যে তাকে কপিলমুনি থেকে প্রত্যাহারে সংশ্লিষ্ট কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন। অন্যথায় কপিলমুনিবাসীকে সাথে নিয়ে আগামীতে আরো কঠোর কর্মসূচী গ্রহন করা হবে বলে জানানো হয়।