এনইউবিটি খুলনাতে ফল সেমিস্টার এ্যাডমিশন ফেয়ার শুরু আজ থেকে

0
346

খবর বিজ্ঞপ্তি:
নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি খুলনাতে সামার সেমিষ্টারের এ্যাডমিশন ফেয়ার শুরু হয়েছে। সোমবার ১৬ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এ ফেয়ার চলবে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত। সরকারি ছুটির দিন সহ সপ্তাহে ৭ দিন এ ফেয়ার চলবে এবং বিশ্ববিদ্যালয়ের এ্যাডমিশন অফিস খোলা থাকবে।
এ্যাডমিশন ফেয়ার উদ্বোধন করেন, বিশ্ববিদ্যালয়ের প্রো ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ জাহিদ হোসাইন্ এ সময় আরও উপস্থিত ছিলেন, এনইউবিটিকের প্রক্টর ড. আশিকুদ্দিন মো. মারুফ, ছাত্র বিষায়ক উপদেষ্ঠা রাজীব হাসনাত শাকিল, কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান মো:ওলিউল্লাহ সহ সহকরী অধ্যাপক ও মার্কেটিং প্রোমোশনাল এন্ড ব্রান্ডিং এর হেড মাসুম মুরতাজা সহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা বৃন্দ।
ফেয়ার চলাকালীন সময় টিউশন ফির উপর অতিরিক্ত ১০% ছাড় সহ ভর্তি ফির উপর ৬০% ছাড় থাকবে। উল্লেখ্য এনইবিটি খুলনা এস এস সি ও এইচ এস সি সমমান পরীক্ষার্থীদের রেজাল্ট এর উপর মেধাবী শিক্ষার্থীদের ১০০% পযন্ত ছাড় দিয়ে থাকে।
বর্তমানে বিশ্ববিদ্যালয়ের বিবিএ, ইংরেজী, সি.এস.ই, ই.ই.ই, সিভিল, আর্কিটেকচার,গনযোগাযোগ ও সাংবাদিকতা এবং অর্থনীতি বিষয়ে অর্নাস কোর্স চালু আছে। এছাড়া স্মাতকোত্তর পর্যায়ে এম.বি.এ (রেগুলার ও এক্সিকিউটিভ), এম.এ (ইংরেজী)ও এম.এস.এস (অর্থনীতি) কোর্স চালু আছে।