ইস্টার্ন মোটরস লিমিটেড এর বার্ষিক ডিলারের সম্মেলন অনুষ্ঠিত।

0
574

ঢাকা ব্যুরো চিফঃ ইস্টার্ন মোটরস লিমিটেড গত ৬৮ বছর ধরে বিশ্বের বিখ্যাত ব্রিজস্টোন টায়ার ও টিউব বাজারজাত করন করে আসছে। বাংলাদেশে ব্রিজস্টোন টায়ারের একমাত্র পরিবেশক ইস্টার্ন মোটরস লিমিটেড (ইএমএল)।

মতিউর রহমান, পরিচালক ইনচার্জ এবং উত্তরা গ্রুপ অব কোম্পানীজ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এর সভাপতিত্বে বিশ্বের দীর্ঘ সমুদ্র সৈকত কক্সবাজারের একটি পাঁচতারকা হোটেলে বার্ষিক ডিলার সম্মেলন অনুষ্ঠিত হয় ।

বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে সম্মানীত ডিলার বৃন্দ উক্ত বার্ষিক ডিলারের সম্মেলনে অংশগ্রহন করেন। মুজিবুর রহমান, পরিচালক, ইএমএল আমন্ত্রিত সকল সম্মানীত ডিলার ও অতিথিদের স্বাগতম জানান। রফিকুর রহমান, পরিচালক, ইএমএল, ডিলারদের লক্ষ্য অর্জনের প্রচেষ্টাকে প্রশংসা করেন। তিনি ভবিষ্যতের চ্যালেঞ্জ এবং সমাধান সর্ম্পকে আলোচনা করেন।
সভাপতির ভাষনে মতিউর রহমান উপস্থিত সকল ডিলারবৃন্দদের ধন্যবাদ জানান এবং বিভিন্ন এলাকায় পরিচালিত কার্যক্রম তুলে ধরেন। তিনি ভবিষ্যৎ ব্যবসায়িক কৌশল, গুনগত মানের পণ্য এবং উন্নত পরিষেবা প্রদানের মাধ্যমে গ্রাহক সন্তুষ্টি অর্জন ও বজায় রাখার পরিকল্পনাগুলি উল্লেখ করেন।
বার্ষিক ডিলার সম্মেলন প্রোগ্রামটি আর্কষনীয় র‌্যাফেল ড্র এবং মনোমুগ্ধকর সাংস্কৃত অনুষ্ঠান ও নৈশ্য ভোজের মধ্যে দিয়ে সমাপ্তি হয়।

ছবিতে ইস্টার্ন মোটরস লিমিটেডের পরিচালক ইনচাজ মতিউর রহমান, পরিচালকদ্বয়, মুজিবুর রহমান ও রফিকুর রহমান।