ইশা ছাত্র আন্দোলন খুলনা পাইকগাছা উপজেলার সম্মেলন অনুষ্ঠিত, সভাপতিঃ সাব্বির সম্পাদকঃ মেহরাব

0
573

পাইকগাছা প্রতিনিধিঃ ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন খুলনা জেলার পাইকগাছা উপজেলা শাখার সম্মেলন শুক্রবার (১ মার্চ) পাইকগাছাস্থ প্রেসক্লাব মিলনায়তনে মুহা. অাবু রায়হান এর সভাপতিত্বে ও মুহা. মেহরাব হোসেন এর পরিচালনায় অনুষ্ঠিত হয়।
সম্মেলনে প্রাধান বক্তা ইশা ছাত্র অান্দোলন, খুলনা জেলা শাখার সভাপতি এস. কে নাজমুল হাসান পুরাতন কমিটিকে বিলুপ্তি ঘোষণা করে ২০১৯ সেশনের নতুন কমিটির নাম ঘোষণা করেন। নতুন কমিটির সভাপতি হিসেবে মুহা. মোসাদ্দেক বিল্লাহ (সাব্বির), সহ-সভাপতি মুহা. কাবির হুসাইন, সাধারণ সম্পাদক মুহা. মেহরাব হোসেনের নাম ঘোষণা করা হয়।

সকাল ১০ ঘটিকার সম্মেলনে প্রাধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র অান্দোলনের কেন্দ্রীয় সদস্য এম. এ হাসিব গোলদার।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র অান্দোলন খুলনা জেলা শাখার সভাপতি এস কে নাজমুল হাসান ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন চেয়ারম্যান গাজী জুনায়েদুর রহমান, ইশা ছাত্র আন্দোলন জেলা সহ সভাপতি শেখ নাজমুল হুদা, সাধারণ সম্পাদক মুহা. নাজমুস সাকিব, মুহা. ফারুক খলিফা, এস.এম. রজত অালী, হাফেজ হুমায়ুন কবির, মাওঃ হেলাল উদ্দিন, ক্বারী বেলাল হুসাইন সহ থানা ও ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ।

বক্তারা উন্নয়ন, সুশাসন, ও মানবাধিকার প্রতিষ্ঠার প্রতি গুরুত্বরোপ করে ও নবীন নেতৃবৃন্দের নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের অাহবান জানান।