আ’লীগ আবারও ক্ষমতায় এলে বেকারত্ব দুর করা হবে : মন্নুজান

0
784

খবর বিজ্ঞপ্তি : আওয়ামী লীগ মনোনীত ও মহাজোটের সমর্থিত খুলনা-৩ আসনের প্রার্থী বেগম মন্নুজান সুফিয়ান এমপি বলেছেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের লক্ষ্য হচ্ছে দেশের অর্থনীতির উন্নতির পাশাপাশি দেশের বেকারত্ব দুর করা। ৩০ ডিসেম্বর জনগন যদি নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় আনে তাহলে আহার, বাসস্থান, চিকিৎসা সেবা নিশ্চিত করা এবং দেশের তরুন সমাজকে লেখা পড়ার পাশাপাশি ক্রীড়া শিক্ষার ব্যবস্থা করা হবে।
তিনি কেসিসির ২নং ওয়ার্ডে নির্বাচনী গণসংযোগ চলাকালে বিভিন্ন পথ সভায় এসব কথা বলেন। সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ২নং ওয়ার্ডে তিনি গণসংযোগ করেন।
এ সময় উপস্থিত ছিলেন খানজাহান আলী থানা আ’লীগের সভাপতি মোঃ আবিদ হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান, বেগ লিয়াকত আলী, স,ম রেজাওয়ান, মনিরুজামান খোকন, ২ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি শেখ শাকিল আহমেদ, সাধারণ সম্পাদক এস এম জাহিদ হাসান জাকির, আলী রেজা নান্নু, সোহেল পারভেজ, সেলিম রেজা, আবুল কালাম আজাদ, থানা যুবলীগ নেতা মোঃ সাজ্জাদুর রহমান লিংকন। সন্ধ্যায় দৌলতপুর থানা আ’লীগের আয়োজনে মধ্যেডাঙ্গায় এবং এ্যডামস সংস্থার উদ্যোগে নির্বাচনী মতবিনিময় সভায় বক্তৃতা করেন।