অ্যাসিডে ঝলসানো দীপিকা!

0
628

বিনোদন ডেস্ক:

মুখে কালচে ছোপ। পোড়া দাগ। অ্যাসিডে ঝলসানো চিহ্ন। তবুও স্পষ্ট হাসি লেগে আছে ঠোঁটে। সামাজিক যোগাযোগ মাধ্যমে অ্যাসিডে পোড়া নিজের মুখের এমনই একটি ছবি পোস্ট করেছেন বলিউডের তুমুল জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। অভিনেত্রীর সুশ্রী মুখে হঠাৎ অ্যাসিডে পোড়া ছাপ দেখে উদ্বিগ্ন ভক্তরা।

তবে বিচলিত হওয়ার কিছু নেই। অ্যাসিডে ঝলসানো এক নারীর চরিত্র নিয়ে অভিনয়ে আসছেন দীপিকা। মেঘনা গুলজারের ছবি ‘ছপাক’-এ অভিনয় করছেন তিনি। সেখানে অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনের ওপর চিত্রনাট্য সাজিয়েছেন পরিচালক।

আজ সোমবার সকালে দীপিকার মাধ্যমে প্রকাশ্যে আসে সিনেমার ফাস্ট লুক। ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে দীপিকার এই ছবিটি ভাইরাল হয়েছে। বিয়ের পর এই সিনেমার মাধ্যমেই অভিনয়ে ফিরছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

ছবির ক্যাপশনে দীপিকা লিখেন, ‘এমন একটা চরিত্র, যা আমার সঙ্গে আজীবন থাকবে। ‘ছপাক’-এর শুটিং আজ শুরু হচ্ছে। ২০২০ সালের ১০ জানুয়ারি সিনেমাটি মুক্তি পাবে।’

এর আগে এক সাক্ষাত্কারে দীপিকা জানিয়েছিলেন, প্রথম যখন পরিচালক মেঘনা চিত্রনাট্য নিয়ে তার কাছে গিয়েছিলেন, সে সময় তিনি সিদ্ধান্ত নিতে পারেননি। তবে সিনেমার চরিত্র নিয়ে মেঘনার সঙ্গে পাঁচ মিনিট কথা বলার পর সেটি করা উচিৎ বলে সিদ্ধান্ত নেন তিনি।

ইতোমধ্যে দীপিকার আপলোড করা ছবি দেখে ভক্তদের ‘ছপাক’ সিনেমাটি দেখার প্রতি নতুন আগ্রহ তৈরি হয়েছে।