অঘোষিত ফাইনালে ‘এ’ দলের লক্ষ্য ২৪১ রান

0
412
বাংলাদেশ ‘এ’, শ্রীলঙ্কা ‘এ’, আরটিভি অনলাইন, bangladesh a, sri lanka a, rtv online

স্পোর্টস ডেস্ক:
তৃতীয় ও শেষ আন-অফিশিয়াল ওয়ানডেতে বাংলাদেশ ‘এ’ দলকে ২৪১ রানের লক্ষ্য দিয়েছে শ্রীলঙ্কা ‘এ’ দল। সিরিজে ১-১ এ সমতা নিয়ে আজ রোববার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মাঠে নামে দুই দল।

নির্ধারিত সময়ে ম্যাচ না শুরু হবার কারণে ৪৫ ওভারে নির্ধারণ করা হয় ম্যাচটি। এদিন টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন সফরকারীরা।

শরিফুল ইসলাম উপল থারাঙ্গাকে দ্রুত ফিরিয়ে দিলেও আরেক ওপেনার সাদিরা সামারাবাবিক্রমা তুলে নেন ৭৫ রান। এছাড়া ফাস্ট ডাউনে নামা আশান প্রিয়াঞ্জান অর্ধশত রান তুলে ফিরে যান।

শ্রীলঙ্কা ‘এ’ দলের ব্যাটসম্যানরা সানজামুল ইসলামের ঘূর্ণিতে কুপোকাত হন। শেষ দিকে থিসারা পেরারার ৪৪ ও শেহান মাদুশঙ্কার ২৯ রানের ওপর ভর করে ৪৫ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৪০ রান সংগ্রহ করে লঙ্কানরা।

সিরিজ নির্ধারণী ম্যাচে স্বাগতিকদের হয়ে সানজামুল তুলে নেন ৪টি উইকেট। খালেদ হাসান শিকার করে দুটি উইকেট। আর ১টি করে উইকেট নেন নাঈম হাসান এবং শরিফুল।

শ্রীলঙ্কা ‘এ’ দল

থিসারা পেরেরা (অধিনায়ক), সাদিরা সামারাবাবিক্রমা, উপল থারাঙ্গা, আশান প্রিয়াঞ্জান, লাহিরু থিরিমান্নে, শেহান জয়াসুরিয়া, দাসুন শানাকা, শাম্মু আশান, মালিন্দা পুষ্পকুমারা, নিশান পেইরিস, শেহান মাদুশঙ্কা।

বাংলাদেশ ‘এ’ দল

সৌম্য সরকার, সাইফ হাসান, মোহাম্মদ মিথুন (অধিনায়ক), জাকির হাসান, আল-আমিন, আরিফুল হক, সানজামুল ইসলাম, নাঈম হাসান, খালেদ আহমেদ, শরিফুল ইসলাম, ফজলে মাহমুদ।