৪৩ মিথ্যা মামলার চার্জশীট প্রত্যাহার করুন: বিএনপি

0
30

খবর বিজ্ঞপ্তি:
খুলনায় গত তিন সপ্তাহে নির্বাচনের সময় দায়েরকৃত গাবেী মামলাসহ ৪৩ মিথ্যা মামলায় চার্জশীট প্রদান সরকারের হীন মানষিকতা ও বিএনপিকে রাজনীতিতে ভূমিকা পালন করতে না দেয়ার চক্রান্ত হিসেবে অবহিত করে অবিলম্বে সকল চার্জশীট প্রত্যাহারের দাবী জানিয়েছে খুলনা মহানগর বিএনপি। শনিবার সকালে অনুষ্ঠিত মহানগর বিএনপির সভায় এই দাবি জানানো হয়। সভায় সভাপতিত্ব করেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নগর সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু।
সভায় আগামী ১১ সেপ্টেম্বর ৪৩ মিথ্যা ও গায়েবী মামলায় চার্জশীট প্রদানের প্রতিবাদ ও চার্জশীট প্রত্যাহারের দাবিতে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদানের কর্মসূচি গ্রহণ করা হয়। একই সাথে সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সমাবেশের কর্মসূচী পালনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় ৬টি অংগ ও সহযোগী সংগঠনের কমিটি গঠনের জন্য ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। সভায় সরকারের দায়েরকৃত মিথ্যা মামলায় আইনগত সহায়তা প্রদানের জন্য আইনজীবী ফোরামের নেতৃবৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রদান করা হয়।
সভায় বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন শেখ মোশাররফ হোসেন, সেকেন্দার জাফর উল্লাহ খান সাচ্চু, এড. বজলুর রহমান, এড. এসআর ফারুক, এড. ফজলে হালিম লিটন, শাহজালাল বাবলু, রেহানা ঈসা, এড. মোমরেজুল ইসলাম, স ম আব্দুর রহমান, ইকবাল হোসেন, অধ্যক্ষ তারিকুল ইসলাম, সিরাজুল হক নান্নু, নজরুল ইসলাম বাবু, আসাদুজ্জামান মুরাদ, মহিবুজ্জামান কচি, এড. মাসুদ হোসেন রনি, মেহেদী হাসান দীপু, শাহিনুর ইসলাম পাখী, আজিজুল হাসান দুলু, এড. গোলাম মওলা, এড. মশিউর রহমান নান্নু, ইউসুফ হারুন মজনু, সাজ্জাদ আহসান পরাগ, সাজ্জাদ হোসেন তোতন, এড. জিল্লুর রহামন, মুর্শিদ কামাল, এড. মুজিবর রহমান, কেএম হুমায়ুন কবির, একরামুল হক হেলাল, চৌধুরী হাসানুর রশিদ মিরাজ, শামসুজ্জামান চঞ্চল, কামরান হাসান, এড. তৌহিদুর রহমান তুষার, শরিফুল ইসলাম বাবু, নিয়াজ আহমেদ তুহিন, নাজির উদ্দীন নান্নু, আবুল কালাম জিয়া, মুজিবর রহমান ফয়েজ, এড. মোহাম্মদ আলী বাবু, আহসান উল্ল্যাহ বুলবুল, জামিরুল ইসলাম, এড. সৈয়দ শামীম বাবু, বদরুল আনাম, আফসার উদ্দীন মাষ্টার, এইচএম সালেক, আঃ লতিফ, হাবিবুর বিশ্বাস, এড. ফরহাদ আব্বাস, তরিকুল ইসলাম, শাহাবুদ্দীন মন্টু, আবু সাঈদ শেখ, মহিউদ্দীন টারজান, লিটন খান, জাহিদ কামাল টিটু, তৌহিদুর রহমান খোকন, শফিকুল ইসলাম, এড. আসাদুল আলম, বাচ্চু মীর, মোস্তফা কামাল, সাজেদুর রহমান সোহাগ, ওলিয়ার রহমান ওলি, এনামুল কবির ডায়মন্ড, জিএম রফিকুল হাসান, ম শা আলম, এড. মিজানুর রহমান হাওলাদার, এড. বজলুর রহমান রাজা, এড. ওমর ফারুক বনি, মোঃ আলী, জাহাঙ্গীর হোসেন, হুমায়ুন কবির ও নূরে আব্দুল্লাহ প্রমুখ।


একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here