হুমকির মুখে সাইফউদ্দিনের ত্রিদেশীয় সিরিজ

0
40

স্পোর্টস ডেস্ক:
আইসিসি ক্রিকেট বিশ্বকাপ শুরু আগে সবগুলো দলই নিজেদের স্কোয়াড ঘোষণা করে দিয়েছে। যদিও আগামী ২৩ মে পর্যন্ত দল পরিবর্তনের সুযোগ রয়েছে। বাংলাদেশ নিজেদের চূড়ান্ত ঘোষণার পর সঙ্গে আরও চার জন যোগ করে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলতে যায়।

সেখানে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম ম্যাচে জয়ের অন্যতম নায়ক ছিলেন মোহাম্মদ সাইফউদ্দিন। ১০ ওভারে ১ মেইডেন দিয়ে দুটি উইকেট তুলে নিয়েছিলেন এই পেসার। যদিও ব্যাক পেইনের কারণে ক্যারিবীয়দের বিপক্ষে সিরিজের পঞ্চম ম্যাচে দেখা যায়নি সাইফউদ্দিনকে। তার বদলে অভিষেক হয় আবু জায়েদ রাহীর।

সাইফউদ্দিনের এই ইনজুরি বড় ধরনের সমস্যা তৈরি হতে পারে বাংলাদেশের জন্য। কারণ ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপ স্কোয়াড থেকে ছিটকে যেতে পারেন তিনি। এমনটাই জানাচ্ছে ক্রিকবাজ।

চলতি সিরিজে বেশিরভাগ সময়ই ফিজিও থিহান চন্দ্রমোহনের সঙ্গে কাজ করতে দেখা গেছে সাইফউদ্দিনকে।

বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানিয়েছেন, কয়েকদিন ধরে কাঁধের ইনজুরিতে ভুগছিলেন সাইফউদ্দিন। তাকে নিয়ে কোনো ধরনের ঝুঁকি নিতে চাইনি আমরা। তার জায়গায় আমরা রাহীকে অভিষেক করার সিদ্ধান্ত নিই।

ক্যারিয়ারে ৩ টি-টোয়েন্টি ও ৫ টেস্ট খেলা রাহী মাঠে নেমেও এদিন সুবিধা করতে পারেননি। ৯ ওভার বল করে ৫৬ রান খরচ করেছেন ডান-হাতি এই পেসার।

এরই মধ্যে ফাইনালে পৌঁছে গেছে বাংলাদেশ। বুধবার সিরিজের ষষ্ঠ ম্যাচে আয়ারল্যান্ডের বিপক্ষে নিয়মরক্ষার ম্যাচে মাঠে নামবে টাইগাররা। আগামী শুক্রবার ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ।


একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here