হার্ট ভাল রাখতে ভায়াগ্রা!

0
56

খুলনাটাইমস লাইফস্টাইল ডেস্ক: তোমাকে দেখাব নায়াগ্রা, তোমাকে শেখাব ভায়াগ্রা’..নায়াগ্রা দেখবেন কিনা চয়েস আপনার। তবে ভায়াগ্রা শেখার বিষয়ে আর গড়িমসি নয়। লজ্জা করবেন না। জেনে নিন এই ‘ছোট্ট নীল ওষুধের অ, আ, ক, খ..। কারণ শুধু যৌন জীবনই নয় ভায়গ্রা যতœ নেয় আপনার হৃদয়েরও। এমনটাই দাবি করেছেন রোমের সাপিয়েনযা বিশ্ববিদ্যালয়ের এন্ডোক্রিনোলজি বিভাগের অধ্যাপক ডঃ অ্যান্দ্রিয়া এম. ইসিডোরি ও তাঁর সহযোগীরা। সাম্প্রতিক এক গবেষণায় জানা গিয়েছে হার্ট ভাল রাখতে ম্যাজিকের মত কাজ করে ভায়াগ্রা। লেটস্ ট্রাই।

হার্ট অ্যাটাকের সম্ভবনা কমায়
‘বিএমসি মেডিসিন’ নামক একটি জার্নালে প্রকাশিত একটি প্রবন্ধে জানা গিয়েছে, হার্ট মাসলের ঘন হওয়া প্রতিরোধ করতে সক্ষম ভায়াগ্রা। ফলে হার্ট অ্যাটাকের প্রাথমিক সম্ভবনা অনেকটাই কমে।

ভায়গ্রার পার্শ্ব প্রতিক্রিয়া কম
হাটের্র রোগীদের ওপর ভায়গ্রা প্রয়োগ করে দেখা গিয়েছে এর পার্শ্ব প্রতিক্রিয়া বেশ কম। এখনও পর্যন্ত ১৬০০ জন রোগীর উপর হার্টকে সুস্থ রাখতে এই ওষুধ প্রয়োগ করা হয়েছে। প্রতি ক্ষেত্রেই আশাতীত সাফল্য পাওয়া গিয়েছে।

যৌনাঙ্গের রক্তসঞ্চালন বৃদ্ধি
পুরুষাঙ্গের ইরেকশন জনিত সমস্যার সমাধানের জন্য ভায়াগ্রার প্রচলন বহুদিন ধরেই। সঙ্গমের সময় যৌনাঙ্গের রক্তসঞ্চালন বৃদ্ধি করে ভায়াগ্রা।

হার্ট ভাল রাখবে কম ডোজের ভায়াগ্রা
ইরেকশন জনিত সমস্যা সমাধানে যে পরিমাণে ভায়গ্রা প্রয়োজন পরে তার থেকে কম ডোজের ভায়গ্রার প্রয়োজন পরে হাটের্র ক্ষেত্রে।


একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here