নেইমারকে বার্সায় চান মেসি

0
192

স্পোর্টস ডেস্ক: 

নেইমারকে বার্সায় ফিরিয়ে আনার জন্য এফসি বার্সেলোনা’র প্রেসিডেন্ট বার্তোমেউ এর সাথে কথা বলেছেন লিওনেল মেসি। এমনটাই জানিয়েছে স্প্যানিশ দৈনিক ‘এল মুন্দো’। ঘনিষ্ঠ সুত্রের বরাত দিয়ে পত্রিকাটি আরো জানিয়েছে, এরই মধ্যে নেইমারকে আনার সম্ভাব্য উপায় নিয়ে আলোচনায় বসেছেন ক্লাব কর্তারা।

কিলিয়ান এমবাপের উত্তান, মৌসুমের গুরুত্বপুর্ন সময়ে ইনজুরি আর অতি সম্প্রতি ধর্ষনের গুরুতর অভিযোগ সব মিলিয়ে সময়টা ভাল যাচ্ছে না দুই বছর আগে বার্সেলোনা থেকে রেকর্ড ২২২ মিলিয়নে পিএসজিতে যাওয়া এই ব্রাজিলিয়ান তারকার।

‘পিএসজি নেইমারকে ছাড়বে না’ বরাবরই এমনটা বলে আসলেও সম্প্রতি পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি বলেছেন- নেইমারকে কেউ জোর করে এখানে আনেনি। খেলোয়াড়দের আগের চেয়ে বেশি দায়িত্ব নিতে হবে।

এটা সম্পূর্ণ আলাদা হতে হবে। তাদের আরও কাজ করতে হবে। তারা এখানে শুধু মজা করার জন্য আসেনি। এমন বক্তব্যের সঙ্গে একমত না হলে তাদের জন্য দরজা খোলা রয়েছে।’এর পর থেকেই গুঞ্জনের পালে হাওয়া লাগে যে, নেইমারকে বিক্রি করতে প্রস্তুত পিএসজি।

এছাড়া সম্প্রতি কয়েকটি সাক্ষাৎকারে নেইমারকে নিয়ে খোলামেলা কথা বলেছেন মেসি, সুয়ারেজরা।

‘সে একজন অসাধারন খেলোয়াড়। আমরা এখনো যোগাযোগ রাখি, কথা বলি। আমার, ওর আর সুয়ারেজের একটা হোয়াটসঅ্যাপ গ্রুপও আছে ‘তিন দক্ষিন আমেরিকান’ নামে”- লিওনেল মেসি।

“ওর সাথে আবারো কে না খেলতে চায়”- সুয়ারেজ

তবে বিশ্লেষকরা বলছেন কাজটা মোটেই সহজ হবে না। কারন এরই মধ্যে ফ্রেঞ্চ ফুটবলার অঁতোয়ান গ্রিজমানের সাথে চুক্তি প্রায় সেরে ফেলেছে বার্সা। আর একই মৌসুমে দুই বড় তারকাকে অনেক বেশি ট্রান্সফার ফি আর উচ্চ বেতনে সাইন করানো কঠিন হবে বার্সেলোনার পক্ষে।