সাংবাদিকের সাথে দূর্ব্যবহার করায় শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ

0
91

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে সাংবাদিকের সাথে শিক্ষকের অসৌজন্যমূলক আচরণের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে গত সোমবার দৈনিক জবাবদিহির গোপালগঞ্জ জেলা প্রতিনিধি মোঃ মাহমুদ কবির আলী গোপালগঞ্জ জেলা প্রশাসক বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা গেছে, সাংবাদিক মাহমুদ কবির আলী পেশাগত দায়িত্ব পালনের জন্য গোপালগঞ্জ শহর থেকে আড়পাড়া যাচ্ছিলেন। পথিমধ্যে ওই এলাকার একটি রাস্তার বেহাল দূর্দশা দেখে সাংবাদিক মাহমুদ কবির আলী একটি ছবি তোলেন। এতে পথচারী হিসেবে ১৬৪ নং আড়পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক পলি বিশ্বাসের ছবি ধারণ হয়। এ ঘটনার পর পলি বিশ্বাসের স্বামী শেখ হাসিনা স্কুল অ্যান্ড কলেজের সহকারি শিক্ষক অজিত শিরালী তার ব্যবহৃত ফোন দিয়ে সাংবাদিক মো: মাহমুদ কবির আলীকে কল করে বলেন, ‘আপনি আমার স্ত্রীর ছবি তুলেছেন কেন?। আমি আপনার স্ত্রীর ছবি তুলব। সাংবাদিক বিষয়টি ব্যাখা করে বোঝানোর পরেও বারবার একই কথা বলতে থাকেন সহকারি শিক্ষক অজিত।

পরে বিষয়টি মৌখিকভাবে শেখ হাসিনা স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ হুমায়রা বেগমকে অবগত করা হয়। অধ্যক্ষ বিষয়টি জেনে সহকারি শিক্ষক অজিতকে ব্যাখা করে বোঝানোর চেষ্টা করেন। কিন্তু শিক্ষক অজিত নিজ প্রতিষ্ঠানের অধ্যক্ষ হুমায়রা বেগমের সামনেও একই আচারণ করতে থাকেন। তিনি সাংবাদিকের স্ত্রীর ছবি তোলার ব্যাপারে বারবার মন্তব্য করলে সাংবাদিক মাহমুদ কবির আলী জেলা প্রশাসক ও শেখ হাসিনা স্কুল অ্যান্ড কলেজের কার্য নির্বাহী কমিটির সভাপতি শাহিদা সুলতানার নিকট লিখিত অভিযোগ করেন।