শেখ রাসেল দ্বিতীয় আন্তঃবিভাগীয় টেনিস প্রতিযোগিতার সমাপনী

0
474

তথ্য বিবরণী : শেখ রাসেল দ্বিতীয় আন্তঃবিভাগীয় টেনিস প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান শনিবার রাত সাড়ে নয়টায় খুলনা অফিসার্স ক্লাব চত্ত্বরে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী।
প্রধান অতিথির বক্তৃতায় সংসদ সদস্য বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ সৃষ্টি হতো না। তাঁর জন্যই বাংলাদেশের লাল পতাকা পেয়েছি। শিশু শেখ রাসেলকে জানতে হবে। বঙ্গবন্ধু শিশুদের খুব ভালবাসতেন। দেশের স্বাধীনতাবিরোধী ষড়যন্ত্রকারীদের প্রত্যক্ষ ও পরোক্ষ মদদে ঘাতকচক্রের হাতে ধানমন্ডির নিজ বাসবভনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সপরিবারে নিহত হন। নতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরতে হবে। তিনি বলেন, যে কোন খেলাধুলা যুব সমাজকে শক্তি যোগায় এবং খেলাধুলার মাধ্যমে মাদক ও সন্ত্রাস থেকে দুরে থাকা সম্ভব।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা-৬ আসনের সংসদ সদস্য মোঃ আক্তারুজ্জামান, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) নিশ্চিন্ত কুমার পোদ্দার, পুলিশ সুপার এসএম শফিউল্লাহ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আছাদুজ্জামান, উপপুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ এহসান শাহ, সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট মোঃ সাইফুল ইসলাম এবং খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ। খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন এতে সভাপতিত্ব করেন। স্বাগত জানান সরকারি কর্মচারী কল্যাণ বোর্ডের উপপরিচালক মুহাঃ বিল্লাল হোসেন খান। খুলনা অফিসার্স ক্লাবের ব্যবস্থাপনায় জেলা প্রশাসন এই অনুষ্ঠানের আয়োজন করে। পরে সংসদ সদস্য বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
এই প্রতিযোগিতায় ৪৪ বছরের উর্ধ্ব দলের চ্যাম্পিয়ান স্যামসন এইচ চৌধুরী টেনিস কমপ্লেক্স, পাবনা এবং রানার আপ ঢাকা অফিসার্স ক্লাব। ৩০-৪৪ বছর পর্যন্ত দলের প্রতিযোগিতায় চ্যাম্পিয়ান ঢাকা অফিসার্স ক্লাব এবং রানার আপ নওগাঁ অফিসার্স ক্লাব। একক প্রতিযোগিতায় ঢাকা অফিসার্স ক্লাবের মোঃ শফিকুল ইসলাম চ্যাম্পিয়ান অর্জন করেছে।