শরণখোলায় চিকিৎসক সংকট নিরসনসহ স্বাস্থ্য কর্মকর্তার অনিয়মের প্রতিবাদে মানববন্ধন

0
109

শরণখোলা আঞ্চলিক অফিস:
শরণখোলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক সংকট নিরসনসহ উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তার বিভিন্ন অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ করেছে এলাকাবাসী।
মঙ্গলবার সকালে উপজেলার পাঁচরাস্তা বাদল চত¡ের আদর্শ মানবকল্যাণ সোসাইটির ব্যানারে এ কর্মসূচীতে বক্তৃতা করেন আদর্শ মানব কল্যাণ সোসাইটির আহবায়ক মো. জাহাঙ্গীর শিকদার, মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার আবু জাফর জব্বার, সোসাইটির যুগ্ম-আহবায়ক সুরাইয়া আক্তার, ইউপি সদস্য আহম্মদ উল্লাহ সানি, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য মাসুম বিল্লাহ, শ্রমিক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম মিরাজ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক শরীফ খায়রুল ইসলাম ও বাস্তহারা দলের নেতা মোঃ শাহীন হাওলাদার প্রমূখ। বক্তারা স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে অফিস চলাকালীন প্রাইভেট রোগী দেখা, ওষুধ কোম্পানির প্রতিনিধিদের ভিজিট করা, অপ্রয়োজনীয় পরীক্ষার নামে অর্থ বাণিজ্য, জরুরী বিভাগে অতিরিক্ত অর্থ আদায়, নি¤œমানের ওষুধ লেখা বন্ধসহ ভর্তি রোগীদের সরকারি ওষুধ প্রদান ও সেবা নিশ্চিত করার দাবি জানান।
উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ জামাল মিয়া শোভন হাসপাতালে চিকিৎসক সংকটের কথা স্বীকার করে তার বিরুদ্ধে আনা অভিযোগ মহল বিশেষের ষড়যন্ত্র বলে দাবী করেন।