বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্র আহত

0
65

বাগেরহাট প্রতিনিধি :
বাগেরহাটে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পুত্র ও পিতাকে মারধর করেছে প্রতিপক্ষরা। বুধবার রাতে কচুয়া উপজেলার গজালিয়া ইউনিয়নের আলীপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে। গুরুত্বর আহত অবস্থায় দুই পুত্র ও পিতাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।
আহতরা হলেন, আলীপুর গ্রামের আব্দুস সালাম শেখ (৬৫), তার ছেলে মোঃ শামীম শেখ (৩৭) এবং মোঃ তুহিন হোসেন (২৮)। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মোঃ তুহিন হোসেন জানান, ৯মাস আগে বাড়ির পাশে একটি জমি ক্রয় করে ভোগ দখল করছিলাম। কিন্তু আওয়ামী লীগ নেতা হাফিজুল মোল্লা ওই জমি দখল করার চেষ্টা করে আসছিলেন। এর ধারাবাহিকতায় বুধবার রাতে হাফিজুল মোল্লার নির্দেশে লিটু শেখ, কামরুল শেখ, মোহাম্মাদ মোল্লা, ফারুক শেখ, কবির শেখ, আতিয়ার মোল্লাসহ কয়েকজন আমাদের বাড়িতে এসে অতর্কিত হামলা চালায়। সন্ত্রাসীরা আমার বাবার বুকে ও মাথায় বেধরক পিটায় তিনি এখন মুমূর্ষ অবস্থায় রয়েছে, রাত থেকে এখনও তার জ্ঞান ফেরেনি। পিটিয়ে আমার বড় ভাই শামীম শেখের হাতপা ভেঙ্গে দিয়েছে। আমারও মাথায় কোপ দিয়েছে। আমাদের পরিবারের সকলকে হত্যা করার হুমকী দিচ্ছে।
কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শফিকুর রহমান বলেন একটি মারামারির ঘটনা শুনেছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।