ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সদস্যদের রেইনকোর্ট প্রদান

0
120

খবর বিজ্ঞপ্তি : বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন খুলনা জেলা শাখার উদ্যােগে সদস্যদের মাঝে রেইনকোর্ট প্রদান করা হয়েছে। শনিবার বেলা ১১টায় এসোসিয়েশনের সভাপতি বাপ্পী খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহিদুল ইসলামের পরিচালনায় খুলনা চেম্বার অব কমার্সের মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান হিসেবে উপস্থিত থেকে সদস্যদের হাতে রেইন কোর্ট তুলে দেন চেম্বার অব কমার্সের সভাপতি কাজি আমিনুল হক।
প্রধান অতিথির বক্তব্যে খুলনা চেম্বার অব কমার্সের সভাপতি ও সাবেক মেয়র কাজি আমিনুল হক বলেন, পেশাগত দায়িত্ব পালনে সাংবাদিকদের স্বচ্ছতা ও জবাবদিহিতা আবশ্যক। একটি সংগঠনকে গতিশীল করতে সৎ ও যোগ্য নেতৃত্বের প্রয়োজন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি সিআইপি আব্দুর জব্বার মোল্লা, খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক শেখ দিদারুল আলম ও খুলনা প্রসেক্লাবের সহ-সভাপতি দৈনিক মানবজমিনের খুলনা ব্যুরো প্রধান রাশিদুল ইসলাম। এ সময় আরো উপস্থিত ছিলেন খুলনা চেম্বার অব কমার্সের সহ-সভাপতি সিদ্দিকুর রহমান বলে বিশ্বাস, পরিচালক মফিদুল ইসলাম টুটুল।
ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের নির্বাহী কমিটির সহ-সভাপতি নাজমুল হক পাপ্পু, যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল গাজী উজ্জ্বল ও মানজারুল ইসলাম, নির্বাহী সদস্য দেবব্রত রায় ও আনোয়ার হোসেন কাজল, দপ্তর সম্পাদক সাগর সরকারসহ সংগঠনের সকল সদস্যবৃন্দ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে এসোসিয়েশনের ২১ জন সদস্যের মাঝে রেইনকোট প্রদান করা হয়।