প্রিমিয়ার লিগের (বিপিএল) খুলনায় যোগ দিলেন লাসিথ মালিঙ্গা

0
637

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ঢাকায় একটি পর্ব ইতোমধ্যেই শেষ হয়ে গেছে। এরই মধ্যে সিলেট পর্বে খেলার জন্য সেখানে পৌঁছে গেছে প্রতিটি দলই। ঢাকায় প্রতিটি দলই ৩টি করে ৫টি ম্যাচ পর্যন্ত খেলেছে। সবচেয়ে কম ৩ ম্যাচ খেলেছে সিলেট সিক্সার্স। আর সর্বোচ্চ ৫ ম্যাচ খেলেছে রংপুর রাইডার্স। বাকিগুলো খেলেছে ৪টি করে ম্যাচ।

ঢাকা পর্ব শেষে খুলনা টাইটান্সছাড়া প্রতিটি দলের নামের পাশেই জয় লেখা হয়ে গেছে। একমাত্র মাহমুদউল্লাহ রিয়াদের দলই এখনও পর্যন্ত টানা চার ম্যাচের সবগুলোতেই হারলো। সিলেট পর্বে গিয়ে মাহমুদউল্লাহ রিয়াদের দল নিজেদের ফিরিয়ে আনতে পারবে কি না এখন সেটাই সবচেয়ে বড় প্রশ্ন।

সর্বশেষ চিটাগং ভাইকিংসের কাছে সুপার ওভারে হেরেছে মাহমুদউল্লাহরা। তবে সিলেট পর্বে খুলনা টাইটান্সের সমর্থকরা আশাবাদী হতেই পারে। কারণ, সিলেট পর্ব থেকেই তারা দলে পাচ্ছে লঙ্কান গতি তারকা লাসিথ মালিঙ্গাকে। ইতিমধ্যেই তিনি এসে দলের সঙ্গে যোগ দিয়েছেন বলে জানানো হয়েছে খুলনা টাইটান্সের পক্ষ থেকে।

শুক্রবার নিউজিল্যান্ড সফর শেষ হয় শ্রীলঙ্কার। সর্বশেষ ম্যাচে তারা কিউইদের মুখোমুখি হয়েছিল টি-টোয়েন্টি ফরম্যাটে। একমাত্র ম্যাচের সিরিজেও হারতে হলো মালিঙ্গাদের। পুরো সফরে একটি ম্যাচেও জয়ের স্বাদ পায়নি লঙ্কানরা। শুধুমাত্র একটি টেস্ট ড্র করতে পেরেছিল তারা।

নিউজিল্যান্ড সফর শেষ হওয়ার পরই বিপিএল খেলার জন্য বাংলাদেশে চলে আসলেন মালিঙ্গা। এবার যদি খুলনা টাইটান্সের ভাগ্যটা ফেরে মালিঙ্গার হাত ধরে!