নগর ছাত্রলীগ সহ-সভাপতি শেখ সাকিবের ঈদ উপহার সামগ্রী বিতরণ

0
176

নিজস্ব প্রতিবেদক:
করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় শনিবার বিকাল ৪টায় নগরীর নিউমার্কেটস্থ ঝিনুক সিনেমা হলের সামনে ২শ’ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। বিসিবি পরিচালক শেখ সোহেলের নির্দেশনায় ও মহানগর ছাত্রলীগ সহ-সভাপতি শেখ সাকিবের আয়োজনে করোনা ভাইরাসের কারণে কর্মহীনদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণের উদ্বোধন করেন নগর যুবলীগ আহবায়ক মোঃ সফিকুর রহমান পলাশ ও যুগ্ম আহবায়ক শেখ শাহজালাল হোসেন সুজন।
বিতরণ শেষে উদ্যোক্তা শেখ সাকিব বলেন, প্রধানমন্ত্রীর আহবানে বাংলাদেশ ছাত্রলীগ বিভিন্ন স্বেচ্ছামূলক কাজ করে আসছে। ধানকাটা থেকে শুরু করে রান্না করা খাবার বিতরণ, শিশুদের জন্য সুকনো খাবার বিতরণ, সবজি বিতরণসহ আরও অনেক কিছু। তারই অংশ হিসেবে বিসিবি পরিচালক শেখ সোহেল’র (মামা) নির্দেশনা মোতাবেক করোনা ভাইরাস মোকাবেলায় ঈদকে সামনে রেখে কর্মহীনদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হলো।
এক প্রশ্নের জবাবে খুলনা টাইমসকে তিনি বলেন, ইতিপূর্বে তার নিজস্ব উদ্যোগে আরও ৩ বার অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। প্রতিবার ২শ’ জন করে মোট ৬শ’ জনকে তিনি এ খাবার সামগ্রী বিতরণ করেন।
বিতরণকালে আরও উপস্থিত ছিলেন, ১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নুর ইসলাম, সাধারণ সম্পাদক ইউসুফ আলী খান, নগর যুবলীগ সদস্য মোস্তফা শিকদার ও মশিউর রহমান সুমন, মহানগর ছাত্রলীগ সহ-সভাপতি মোল্লা ইয়াসিন আরাফাত, জহির আব্বাস, শাওন, মাহামুদুল রাজেশ, জালাল প্রমুখ।



একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here