নগরীতে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে পাঁচজন নিহত

0
3593

নিজস্ব প্রতিবেদক : খুলনায় ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে তিনজন প্রাইভেটকারের যাত্রী, একজন মানসিক ভারসাম্যহীন ব্যক্তি ও একজন পথচারী। রবিবার রাত পৌনে ১১টায় নগরীর লবণচরা থানাধীন রূপসা বাইপাস সড়কের খাজুর বাগান নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি)’র অতিরিক্ত উপ-কমিশনার (আরসিডি) শেখ মনিরুজ্জামান মিঠু এ তথ্য নিশ্চিত করেছেন।
লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ ৩৫-০০২৫) রূপসা সেতু এলাকা থেকে আসছিল, মহানগরের জিরো পয়েন্ট এলাকা থেকে যাচ্ছিল একটি সিমেন্ট বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো ট ১৮-২৫৮৪)। দু’টি গাড়ি যখন থানা অতিক্রম করছিল, তখন মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তি ট্রাকের সামনে এসে পড়লে তাকে বাঁচাতে গিয়ে সেটি প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষে জড়ায়। এতে প্রাইভেটকারে থাকা তিনজন, মানসিক ভারসাম্যহীন ওই ব্যক্তি এবং আরও একজন প্রাণ হারিয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গেছে পুলিশ।
তিনি আরও জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি জব্দ করা হলেও চালকসহ অন্যান্যরা পালিয়ে গেছে।
স্থানীয়রা জানায়, সড়কের মাঝখানে এক পথচারীকে বাঁচাতে গিয়ে প্রাইভেটকারটি আইল্যান্ড ক্রস করে ডানদিকে সড়কে চলে আসে। তখনই বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে প্রাইভেটকারটি ধুমড়ে-মুচড়ে যায় ও ট্রাকটি আংশিক ক্ষতিগ্রস্থ হয়। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌছে প্রাইভেটকারের জানালা ভেঙ্গে লাশ উদ্ধার করে।