দাকোপে শেখ সোহেলের ঈদ উপহার

0
133

প্রতিনিধি, দাকোপ :
প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে খুলনার দাকোপ উপজেলার অধিকাংশ মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এতে দিনমজুর পরিবারগুলো কর্মহীন হওয়ায় ঈদুল ফিতরের আনন্দের জন্য তারা বস্ত্র কিনতে পারছে না। এসব দরিদ্র মানুষগুলো যাতে ঈদ উৎসব আনন্দের সঙ্গে উদযাপন করতে পারে, সেজন্য উপহার হিসেবে নতুন বস্ত্র নিয়ে পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেল।
শনিবার (২৩ মে) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার দাকোপ, লাউডোব, বাজুয়া কৈলাশগঞ্জ, বানিশান্তা ও কামারখোলা ইউনিয়নের হতদরিদ্র পরিবারগুলোর মধ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র শেখ সোহেলের নিজস্ব তহবিল থেকে এই বস্ত্র বিতরণ করা হয়।
শেখ সোহেলের পক্ষে বস্ত্র বিতরণ করেন দাকোপ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শেখ আবুল হোসেন। এসময় উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বিনয় কৃষ্ণ রায়, সহসভাপতি ও ইউপি চেয়ারম্যান সরোজিৎ কুমার রায়, সহসভাপতি সমরেশ ঘরামী, দীপঙ্কর রায়, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট রজৎ কান্তি শীল, যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান পঞ্চানন কুমার মণ্ডল, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মানস মুকুল রায়, ইউপি আওয়ামী লীগের সভাপতি সরোজিত রায় কুঞ্জ, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শিপন ভূঁইয়া।


একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here