দাকোপে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের ইন্টারফেইস সভা

0
161

প্রতিনিধি, দাকোপ :
খুলনার দাকোপ উপজেলায় “আমেরিকান সরকারের আন্তজার্তিক উন্নয়ন সংস্থা (ইউএসএআইডি) এর ফুড ফর পিস (দ্বিতীয় পর্যায়) খাদ্য সহায়তা কার্যক্রমের অর্থায়নে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের জন্য ইন্টারফেইস সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (৮ আগষ্ট) সকাল ১০টার দিকে উপজেলার তিলডাঙ্গা ইউনিয়ন পরিষদ সম্মেলনকক্ষে এর আয়োজন করা হয়েছে। এতে সভাপতিত্ব করেন তিলডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রনজিৎ কুমার মণ্ডল। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোজাম্মেল হক নিজামী। সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা সহকারি কর্মকর্তা সঞ্জয় সরকার, তোফাজ্জেল হোসাইন, এইচআইইউএইচসি কাজী ওয়াহিদুজ্জামানসহ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের ব্যবস্থাপনা কমিটির সদস্য, সেবাদাতা, স্কোরকার্ড দলের সদস্য, কিশোর-কিশোরী, ইউনিয়ন পরিষদের সিভিএ সদস্যরা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, এনজিও প্রতিনিধি ও নবযাত্রা প্রকল্পের বিভিন্ন কম্পেনেন্টের প্রতিনিধিবৃন্দ।

সভার মূল পতিপাদ্য বিষয় ছিল ‘সিভিএ পদ্ধতির মাধ্যমে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের সেবার মান উন্নয়নে সরকার প্রদত্ব মানদণ্ড’ সমূহের যথাযত ব্যবস্থাপনার উন্নয়ন সাধন। সভাটির সঞ্চালনা করেন সিভিএ প্রতিনিধির টেকনিক্যাল অফিসার স্বপ্না রানী নাগ। সার্বিক সহযোগীতায় ছিলেন সোশ্যাল একাউন্টিবিলিটি অর্গানাইজার বিপুল বিশ্বাস।