তালায় শহীদ মুক্তিযোদ্ধা কলেজের নবনির্মিত চারতলা আইসিটি ভবনের উদ্বোধন

0
49

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরার তালায় শহীদ মুক্তিযোদ্ধা কলেজের নবনির্মিত চারতলা আইসিটি ও চারতলা ভিত বিশিষ্ঠ একতলা ভবনের উদ্বোধন করা হয়েছে। রোববার বেলা ১২টার সময় প্রধান অতিথি হিসাবে শহীদ মুক্তিযোদ্ধা কলেজের নবনির্মিত আইসিটিসহ দুটি ভবনের উদ্বোধন করেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এ্যাড. মুস্তফা লুৎফুল্লা।
তথ্য ও প্রযুক্তির সহায়তায় শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে নির্বাচিত বেসরকারী কলেজ সমুহের উন্নয়ন শীর্ষক প্রকল্পের আওতায় মাউশি (মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর) এর বাস্তবায়নে প্রায় দুই কোটি ২৫লক্ষ টাকা ব্যায়ে চারতলা আইসিটি ও প্রায় ৭৫ লক্ষ টাকা ব্যায়ে চারতলা ভিত বিশিষ্ঠ একতলা ভবন দুটি শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নির্মাণ করে।
এ উপলক্ষে কলেজ চত্ত্বরে আয়োজিত অনুষ্ঠানে অধ্যক্ষ এনামুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন,মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড যশোর’র চেয়ারম্যান প্রফেসর ডঃ মোল্লা আমীর হোসেন,তালা সরকারি কলেজের অধ্যক্ষ মনি মোহন ,তালা থানার অফিসার ইনচার্জ(ওসি) মেহেদী রাসেল, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর সাতক্ষীরা’র সহকারি প্রকৌশলী মোঃ জায়েদ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান,মহিলা ভাইস চেয়ারম্যান মুরশিদা পারভীন পাপড়ি প্রমুখ।
প্রভাষক রেজাউল ইসলামের পরিচালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,তালা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মফিজউদ্দিন,ডেপুটি কমান্ডার আলাউদ্দিন জোয়াদ্দার ,আইডিয়াল মহিলা কলেজের অধ্যাক্ষ রামপ্রসাদ ,শালিখা কলেজের অধ্যক্ষ বিধান চন্দ্র সাধু ,উপজেলা যুবলীগের সভাপতি ও তালা সদর ইউনিয়নের চেয়ারম্যান সরদার জাকির হোসেন,নগরঘাটা ইউনিয়নের চেয়ারম্যান কামরুজ্জামান লিপুসহ কলেজের শিক্ষক শিক্ষিকা ও ছাত্রছাত্রীবৃন্দ।



একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here