তালায় প্রথম করোনা জয়ী রোগীর লকডাউন প্রত্যাহার

0
104

তালা (সাতক্ষীর) প্রতিনিধি ::

সাতক্ষীরার তালা উপজেলার কাপাশডাঙ্গা গ্রামের প্রথম করোনা জয়ী রোগী সঞ্জয় কুমার সরকারের (৩৪) লকডাউন প্রত্যাহার করা হয়েছে। সঞ্জয় কুমার সরকার উপজেলার পাটকেলঘাটা (প্রশাসনিক) থানার নগরঘাটা ইউনিয়নের কাপাশডাঙ্গা গ্রামের প্রভাস সরকার (ফ্যালা)’র ছেলে। সঞ্জয় সরকারের পরিবার সবাই সুস্থ থাকায় আজ শরিবার (২৩ মে) বেলা ১২টার সময় লকডাউন প্রত্যাহার করা হয়েছে।

লকডাউন প্রত্যাহার কালে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সাতক্ষীরা-১(তালা-কলারোয়া )আসনের মাননীয় সংসদ এ্যাডঃ মুস্তফা লুৎফুল্লাহ।এসময় উপস্থিত ছিলেন,তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার,তালা থানা অফিসার ইনচার্জ মেহেদী রাসেল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ রাজিব হোসেন,নগরঘাটা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান লিপু, সহকারী স্বাস্থ্য পরিদর্শক মীর মহাসিন হোসেন,তালা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান হিসাব রক্ষ মোঃ হাফিজুর রহমান প্রমূখ।

উল্লেখ্য করোনা উপসর্গ দেখা দেওয়ায় গত ২৮ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছিল। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় খুলনা মেডিকেল কলেজের সংশ্লিষ্ট ইউনিট থেকে তার করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করেন সাতক্ষীরার সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়াত। তখন থেকে করোনা আক্রান্ত সঞ্জয় কুমার সরকার বাড়িসহ সংস্পর্শে আসা আশেপাশের কয়েকটি বাড়ি লক ডাউন করা হয়েছিল।



একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here