ডেঙ্গু জনসচেতনতামূলক লিফলেট বিতরণ দৌলতপুর থানা বিএনপির

0
77

খবর বিজ্ঞপ্তি:
মঙ্গলবার সকাল ১১টায় দৌলতপুর থানা বিএনপির উদ্যোগে দৌলতপুর বাজারে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, শেখ মুশাররফ হোসেন, অধ্যক্ষ তারিকুল ইসলাম, সিরাজুল হক নান্নু, সাজ্জাদ হোসেন তোতন, বেলায়েত হোসেন, মুরশিদ কামাল, শেখ ইমাম হোসেন, শরিফুল আনাম, তরিকুল ইসলাম, আবুল কালাম শিকদার, জাহিদ হাসান খসরু, মতলুবুর রহমান মিতুল, মাসুদুর রহমান রানা, রাকিবুল মিঠু, সৈয়দ গাজী, সোহেল মোল্লা, মিলু খান, এম এম জসিম, মাজেদুল ইসলাম, মাঈনুল ইসলাম, মোঃ নাজিম, সিরাজুল ইসলাম রতন সরদার, হেদায়েত উল্লাহ দিপু, মোঃ শফি, সাঈজুদ্দীন সাজু, মোঃ শোভন, মোঃ হাসান, রাকিবুল ইসলাম প্রমুখ।
এদিন দৌলতপুরের বিভিন্নস্থানে জনগনের মাঝে খুলনা মহানগর বিএনপি কর্তৃক প্রকাশিত লিফলেট বিতরণের পাশাপাশি এডিস মশার জন্ম ও বংশ বিস্তার রোধ এবং ডেঙ্গু জ্বরে আক্রান্ত হলে করনীয় সম্পর্কে জনগনের সঙ্গে মতবিনিময় করা হয়। বাসা বাড়িসহ প্রতিষ্ঠান সমূহে কোন ধরনের পাত্রে যাতে করে পানি জমে না থাকে সেজন্য সবচেয়ে বেশি গুরুত্ব দেওয়ার জন্য আহবান করা হয়।
সভায় বক্তারা এডিস মশা নিধনের দ্রুত কার্যকর ঔষধ এনে সরকার, সিটি কর্পোরেশন এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি জোর দাবী জানানো হয়। ইতিমধ্যে খুলনায় দুই জন ডেঙ্গু আক্রান্ত রোগী মারা যাওয়ায় জনমনে ব্যাপক আতংক সৃষ্টি করেছে। খুলনাতে প্রতিদিনই হাসপাতালে রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। এডিস মশা নিধনে খুলনা সিটি কর্পোরেশনের কর্মতৎপরতা দৃশ্যমান নয় এবং নগরবাসীকে তা কোন ভাবেই আশ্বস্ত করতে পারছে না। এখনই সময়, খুলনা সিটি কর্পোরেশনকে এডিস মশা নিধন ও ডেঙ্গু প্রতিরোধে দৃশ্যমান কার্যকর পদক্ষেপ গ্রহন করার জোর দাবী জানানো হয়। ঢাকার দুই সিটি কর্পোরেশনের মেয়রের মতো লোক দেখানো কর্মকান্ড এবং বাগাড়ম্বর না করে নগরবাসীকে আশ্বস্ত করার মতো পদক্ষেপ গ্রহনের জন্য খুলনা সিটি কর্পোরেশনের প্রতি আহবান জানান বিএনপি নেতৃবৃন্দ।


একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here