ডা. বাহারকে আ’লীগ থেকে সাময়িক বহিস্কার

0
185

খবর বিজ্ঞপ্তি : বুধবার সন্ধ্যায় খুলনা জেলা আওয়ামী লীগের এক জরুরী সভা সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ এর সভাপতিত্বে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় দলীয় শৃংখলা ভঙ্গ এবং সরকার প্রধান, দলীয় প্রধান ও রাষ্ট্র বিরোধী বক্তব্য ফেসবুকে প্রদান এবং গত ৭ অক্টোবর স্থানীয় একটি দৈনিকে তা প্রকাশিত হওয়ায় খুলনা জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ডাঃ শেখ বাহারুল আলমকে দল থেকে সাময়িক বহিস্কার এবং কেন তাকে দল থেকে স্থায়ী বহিস্কারের জন্য কেন্দ্রে সুপারিশ করা হবে না, তা আগামী ৭ দিনের ভিতরে কারণ দর্শানোর জন্য বলা হয়েছে।
জরুরী সভায় অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন- ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাডঃ সুজিত অধিকারী, সহ-সভাপতি সাবেক সাংসদ আলহাজ্ব মোল্যা জালাল উদ্দিন, এ্যাডঃ কাজী বাদশা মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ আক্তারুজ্জামান বাবু এমপি, সহ-সভাপতি ও পাইকগাছা উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী, সহ-সভাপতি বি এম এ সালাম, সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুজ্জামান জামাল, ত্রাণ সম্পাদক এ্যাড. নিমাই চন্দ্র রায়, দপ্তর সম্পাদক এ্যাড. ফরিদ আহম্মেদ, শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যাপক মিজানুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক হালিমা ইসলাম, উপ দপ্তর সম্পাদক এ্যাড. শাহ আলম, সদস্য এ্যাড. রবীন্দ্র নাথ মন্ডল, সদস্য অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল, সদস্য নুরে আলম জোয়াদ্দার।
সভার শুরুতে ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ নুরুদ্দিন আল মাসুদ, বটিয়াঘাটা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মহিউদ্দীন আক্তার এবং ২৫নং ওয়ার্ড কাউন্সিলর, মহানগর আওয়ামী লীগের যুব-ক্রীড়া সম্পাদক আলী আকবর টিপু’র মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়। এছাড়া শহীদ শেখ আবু নাসেরের সহধর্মিনী এবং সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন ও সংসদ সদস্য শেখ সালাহ উদ্দিন জুয়েল এর মাতা শেখ রিজিয়া নাসের এর রোগমুক্তি কামনার জন্য বিশেষ দোয়া করা হয়।


একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here