টিভিতে এবং ওয়েবে বাজাজ পালসার রিয়্যালিটি শো ‘পালসার স্টান্টম্যানিয়া’

0
55

ঢাকা অফিস:
দেশে প্রথমবারেরমতো বাইক স্টান্টের পারফরম্যান্স-ভিত্তিক রিয়্যালিটি শো নিয়ে এসেছে পালসার বাংলাদেশ, যার নাম পালসার স্টান্টম্যানিয়া। প্রতিযোগিতাটির স্লোগান “হয়ে যাও আগামীর স্টান্ট সুপারস্টার”। গত ২৩ আগস্ট থেকে শো-টির এপিসোড প্রচারিত হচ্ছে এনটিভি’র পর্দায়, প্রতি শুক্রবার রাত সোয়া এগারোটায়। আরটিভি-তে এপিসোড মিস করলেও পওে দেখা যাচ্ছে পালসার বাংলাদেশের ইউটিউব চ্যানেলে,ফেসবুক পেইজে এবং বায়োস্কোপ-এ।উত্তেজনা এখন প্রায় তুঙ্গে, কেননা এরই মধ্যে লড়াই এসে দাঁড়িয়েছে টপ টেন-এ।
বাংলাদেশে এখন অনেকের ইবাইক স্টান্ট নিয়ে জানাশোনা আর আগ্রহ আছে, অনেক তরুণ স্টান্ট করতেও পছন্দ করে। আবার অনেকের হয়তো তেমন ভাবে জানা-ই নেই যে বাংলাদেশেও ইতিমধ্যে আছে বেশকিছু দুর্দান্ত স্টান্ট পারফরমার!তবে এরকম সবাইকে একাট্টা করে দিচ্ছে স্টান্ট ম্যানিয়ানামের এই রিয়্যালিটি শো। সাহসিকতা আর সৃজনশীলতার সমন্বয়ে বাইক স্টান্ট-ও একটি নিরাপদ স্পোর্টÑএটি প্রতিষ্ঠিত করার মাধ্যমে এই খেলাটিতে উৎসাহ ও পারদর্শিতা বৃদ্ধিই এর মূল উদ্দেশ্য।
এনটিভি ছাড়াও শো-টির রেডিও পার্টনার হিসেবে সঙ্গে আছে ঢাকাএফএম, এবং শো-টির সার্বিক তত্ত্বাবধানে রয়েছে এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড।


একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here