ঘরের দর্শকদের অপমানে কাঁদলেন সাদিও মানে

0
125

স্পোর্টস ডেস্ক, খুলনা টাইমসঃ

আফ্রিকা কাপ অফ নেশনসের মূলপর্ব আগেই নিশ্চিত হয়েছে সেনেগালের। তাই ইকুয়াটেরিয়াল গিনির বিপক্ষে তাদের ম্যাচটি ছিল এক প্রকার নিয়মরক্ষার।

ওই ম্যাচে জিতলেও গোলের সুযোগ মিস করায় দর্শকদের দুয়ো ধ্বনি শুনতে হয় সাদিও মানেকে। ঘরের মাঠের দর্শকদের কাছ থেকে এমন অপমানের পর চোখের জল নিয়ে মাঠ ছাড়েন লিভারপুল এ তারকা।

গিনির বিপক্ষে ওই ম্যাচে ১-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে সেনেগাল। জয়ের ফলে উয়েফা কাপ অফ নেশনসে নিজেদের গ্রুপ টেবিলে শীর্ষে থেকে শেষ করেছে দলটি। কিন্তু ম্যাচের শেষ সময়ে গোলের জন্য দারুণ সুযোগ নষ্ট করায় গ্যালারি থেকে মানেকে উদ্দেশ্য করে দুয়োধ্বনি দিতে থাকে দর্শকরা। আর নিজেদের দর্শকদের কাছ থেকে এমন আচরণে ম্যাচ শেষে চোখে জল নিয়ে বিদায় নেন তিনি। তখন লিভারপুল তারকাকে সান্তনা দিতে দেখে গেছে তার সতীর্থদের।

ক্লাব সতীর্থ মোহাম্মদ সালাহর সঙ্গে এবার আফ্রিকান বর্ষসেরা তারকার তালিকায় জায়গা পেয়েছেন মানে। মাঠে এমন আচরণের পর সাদিও মানের ভাই ইনস্টাগ্রামে জানান, ‘নিজেদের একজন তারকাকে এভাবে অপছন্দের ঘটনা খুবই কম দেখা যায়। সে আপনাদের জন্য লড়াই চালিয়ে যাবে। জাতীয় পতাকা ও সেনেগালের প্রতি সেরাটা দেওয়ার জন্য সে ত্যাগ চালিয়ে যাবে। একদিন আপনারা বুঝতে পারবেন তখন হয়তো খুব দেরি হয়ে যাবে।’