গণমিছিলে বাবা-ছেলে

0
2912

নিজস্ব প্রতিবেদক : বাবা শেখ জুয়েল এমপি প্রার্থী, তাই জনগনের কাছে ছেলে শেখ ফারজান। মহাজোট সমর্থিত ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত খুলনা-২ আসনের সংসদ সদস্য প্রার্থী শেখ জুয়েল আজ সোমবার নৌকা প্রতীক পাওয়ার পরে এক বিশাল গণমিছিলের আয়োজন করে খুলনার আওয়ামী লীগ। সকলের সাথে মিছিলের অগ্রভাগে ছেলে শেখ ফারজান।
নগরীর রূপসা মোড় থেকে পিটিআই মোড়, রয়েল মোড়, ময়লাপোতা মোড়, শিববাড়ী মোড়, ডাকবাংলার মোড় হয়ে খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের কার্যালয়ে যেয়ে শেষ হয় এ মিছিল। সারা পথ বিভিন্ন স্লোগানে সকলের সাথে সমানে তাল মিলিয়েছেন বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্মের এই সদস্য। মিছিল শেষে অনেক কর্মী সমর্থকদের সাথে কথা-আড্ডায় মেতে ওঠেন শেখ ফারজান।
এসময় আরো উপস্থিত ছিলেন বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও বাগেরহাট-১ আসনের মহাজোট মনোনীত ও বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত সংসদ সদস্য প্রার্থী শেখ হেলাল উদ্দিন এমপি। খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেল, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও খুলনা নৌপরিবহন মালিক গ্রুপের সভাপতি শেখ জালাল উদ্দিন রুবেল, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ বাবু। এছাড়া খুলনা মহানগর আওয়ামী লীগ, সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের অসংখ্য নেতাকর্মী।