গণপূর্ত মন্ত্রীর সাথে বরিশাল সমিতির মতবিনিময়

0
35

খবর বিজ্ঞপ্তি:
গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের মন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক, বরিশাল বিভাগের কৃতি সন্তান আলহাজ্ব এ্যাড. শ ম রেজাউল করিম-এমপি’র সাথে বৃহস্পতিবার সকাল ৯টায় খুলনা সার্কিট হাউস মিলনায়তনে ঐতিহ্যবাহী বরিশাল বিভাগীয় কল্যাণ সমিতি, খুলনা’র নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. আব্দুল মালেকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব রোটারিয়ান ইঞ্জিনিয়ার রুহুল আমিন হাওলাদারের সঞ্চালনায় সভায় স্বাগত বক্তৃতা করেন ডাঃ দীপঙ্কর নাগ ও সূচনা বক্তৃতা করেন সমিতির প্রতিষ্ঠাতা নেতা ফিরোজ আলম খান।
মন্ত্রীর সফল প্রচেষ্টায় ‘পিরোজপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়’ প্রধানমন্ত্রী অনুমোদন দেয়ায় সভা থেকে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ এবং মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। বক্তৃতা করেন এ্যাড. পারভজ আলম খান, মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, আওয়ামীলীগ নেতা অধ্যক্ষ দেলওয়ারা বেগম, এ্যাড. সাইফুল ইসলাম, আলহাজ্ব ফকির সাইফুল ইসলাম, পিপি এ্যাড. এনামুল হক, পিপি এ্যাড. কে এম ইকবাল, তাসলিমা আক্তার, আলহাজ্ব চ ম মুজিবর রহমান, প্রকৌশলী শামীম, হুমায়ুন কবির খান, মংলা উপজেলা ভাইস চেয়ারম্যান কামরুন নাহার হাই, জাতীয় পার্টিÑজেপি’র এ্যাড. আব্দুল মজিদ, অধ্যক্ষ ডাঃ এন এম আলম, মুক্তিযোদ্ধা হায়দার আলী হাওলাদার এবং সমিতির নেতা আলহাজ্ব অধ্যাপক ডাঃ নূরুল হক ফকির, আলহাজ্ব মনির হোসেন, কাজী নূরুল ইসলাম, আলহাজ্ব আলতাফ হোসেন, এ্যাড. নজরুল ইসলাম হাওলাদার, আলহাজ্ব মোস্তফা, আব্দুর রাজ্জাক, এম এ সালাম, ইঞ্জিঃ কাজী এনায়েত হোসেন, প্রধান শিক্ষক লিয়াকত হোসেন, আলহাজ্ব অধ্যাপক ডাঃ হাসান, মুক্তিযোদ্ধা কাজী মতিয়ার রহমান, এ্যাড. শহীদুল ইসলাম, বিপ্লব কান্তি দাস, এ্যাড. মাসুম বিল্লাহ, রুহুল আমিন মিঠু, আল আমিন রাকিব, ওসি সুলতান হোসেন, পিরোজপুরের আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন খান প্রমুখ।
পিরোজপুর-১ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য এ্যাড. শ ম রেজাউল করিম তাঁর এলাকায় এবং খুলনা ও বরিশাল অঞ্চলে বর্তমান সরকারের গৃহীত উন্নয়নমূলক কাজের বর্ণনা দিয়ে সকলকে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের মহাসড়কে সামিল হওয়ার আহ্বান জানান। মন্ত্রী তাঁর খুলনা জীবনের স্মৃতিচারণ করেন, সমিতির সার্বিক খোঁজখবর নেন এবং খুলনায় ‘বরিশাল ভবন কমপ্লেক্স’ নির্মাণে সহযোগিতার আশ্বাস দেন।


একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here