“খুলনা রেঞ্জ ফুটবল প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী”

0
95

খুলনা রেঞ্জাধীন ১০টি জেলা ও আরআরএফ, খুলনা পুলিশ দলের অংশগ্রহণে খুলনা রেঞ্জ ফুটবল প্রতিযোগিতা-২০১৯ আয়োজন করা হয়। উক্ত ফুটবল প্রতিযোগিতায় ফাইনাল ম্যাচে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন খুলনা রেঞ্জ ডিআইজি, ড. খঃ মহিদ উদ্দিন, বিপিএম (বার)।
বুধবার আরআরএফ, খুলানা পুলিশ এর আয়োজনে কেএমপি, খুলনা পুলিশ লাইন্স মাঠে খুলনা রেঞ্জ ফুটবল প্রতিযোগিতা-২০১৯ ফাইনাল ম্যাচে অংশ নেয়া সাতক্ষীরা জেলা পুলিশ একাদশ ও খুলনা আরআরএফ পুলিশ একাদশ টিমের মধ্যে প্রতিদ্ব›িদ্বতাপূর্ন খেলায় ৩-০ গোলে আরআরএফ একাদশ চ্যাম্পিয়ন হয় এবং রানার্সআপ হয় সাতক্ষীরা জেলা পুলিশ একাদশ। খেলা শেষে বিজয়ীদের চ্যাম্পিয়ান ট্রফি ও রানার্সআপ ট্রফি বিতরণ করেন খুলনা রেঞ্জের ডিআইজি ।
অনুষ্ঠিত ফাইনাল খেলা দেখতে আরো অংশগ্রহন করেন খুলনা রেঞ্জ অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মোঃ হাবিবুর রহমান, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড অপারেশনস্) এ কে এম নাহিদুল ইসলাম, বিপিএম, পুলিশ সুপার (ডিসিপ্লিন এন্ড প্রসিকিউশন) আবু হেনা খন্দকার অহিদুল করিম, পুলিশ সুপার খুলনা, কমান্ড্যান্ট(এসপি), আরআরএফ, খুলনা, সাতক্ষীরা জেলা পুলিশের টিম ম্যানেজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদন্নোতি প্রাপ্ত), কেএমপি’র অতিরিক্ত পুলিশ সুপার ও রেঞ্জ অফিসের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম/মিডিয়া সেল) প্রমুখ।