খুলনায় ১১ হাজার পিস ইয়াবাসহ পাইকারী মাদক ব্যবসায়ী আটক

0
205

খুলনার সোনাডাঙ্গা বাসস্ট্যান্ড থেকে ১১ হাজার পিস ইয়াবাসহ কবির হাওলাদার (৪৫) নামে একজন পাইকারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার বিকালে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি বাগেরহাটের শরণখোলার রসুলপুর বাজার এলাকার ফুল মিয়ার ছেলে। বর্তমানে সে নগরীর গল্লামারী তাবলিগ মসজিদের পিছনে বাসা ভাড়া নিয়ে থাকে।
কেএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) এ, এম কামরুল ইসলাম পিপিএম নেতৃত্বে পুলিশ পরিদর্শক (নিঃ) এস এম নাফিউর রহমান, এসআই (নিঃ) মোঃ বদরুজ্জামান, এসআই (নিঃ) এস এম আখতার হোসেন এবং অন্যান্য ফোর্স এই অপারেশনে অংশগ্রহণ করে।

গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, দীর্ঘদিন যাবৎ কেএমপি, ডিবি একটি সংঘবদ্ধ ইয়াবা ট্যাবলেট ব্যবসায়ী চক্রকে অনুসরণ করে আসছিল। এই চক্রটি চট্টগ্রাম থেকে বিভিন্ন কৌশলে বিভিন্ন রুটে ইয়াবা ট্যাবলেট এনে খুলনা এলাকায় পাইকারী বিক্রি করে থাকে। গত তিনদিন ধরে নানা কৌশলে এই চক্রটির গতিবিধি নজরদারী করা হচ্ছিল। তারই ধারাবাহিকতায় শুক্র ও শনিবার সারাদিন অপেক্ষার পর এই চক্রের একজনকে আটক করা হয়েছে।

আটককৃত মাদক ব্যবসায়ী একটি ট্রান্সপোর্ট থেকে দুটি পুরাতন স্যালো মেশিন নিয়ে সোনাডাঙ্গা বাস ষ্ট্যান্ডে গিয়ে বাসে করে যাবার প্রস্তুতিকালে শনিবার বিকাল সাড়ে ৩টার তাকে আটক করা হয়। স্যালো মেশিনের ভিতর কৌশলে প্যাকেট করা ১১ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলে গোয়েন্দা পুলিশ সূত্র জানায়। এ বিষয়ে আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।