খুলনায় শেখ রাসেল আন্তর্জাতিক ক্লাব কাপ টেনিস টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ

0
75

তথ্য বিবরণী:
বাংলাদেশের ইতিহাসে টেনিস খেলার সর্ববৃহৎ আন্তর্জাতিক আয়োজন শেখ রাসেল আন্তর্জাতিক ক্লাব কাপ টেনিস টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সোমবার বিকালে খুলনা সার্কিট হাউজ সংলগ্ন শেখ রাসেল আন্তর্জাতিক টেনিস কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল বিজয়ী খেলোয়াড়দের মাঝে ট্রফি ও পুরস্কার বিতরণ করেন।
পুরুষ একক, পুরুষ দ্বৈত ও নারী একক এই তিন বিভাগে খেলা অনুষ্ঠিত হয়। পুরুষ এককে চ্যাম্পিয়ন ভারতের নিতিন কুমার সীনহা ও রানার্সআপ তিউনিশিয়ার এডাম নগৌদি। পুরুষ দ্বৈতে চ্যাম্পিয়ন থাইল্যান্ডের চায়ানন কেউসুতো ও উনশায়াট্রং চারোয়েন চাইকুল এবং রানার্সআপ শ্রীলংকার থাঙ্গারাজা দিনেশকানথান ও সারমাল দেশনায়েকে। নারী এককে চ্যাম্পিয়ন মঙ্গোলিয়ার মারালোগো চগসোমজাত ও রানার্সআপ ভারতের যুবরানী ব্যানার্জী। ১৮টি দেশের ২০টি ক্লাবের মোট ৬৪ জন টেনিস খেলোয়াড় এই টুর্নামেন্টে অংশহগ্রহণ করেন।
অনুষ্ঠানে অতিথি ছিলেন সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, আব্দুস সালাম মূর্শেদী ও মোঃ আক্তারুজ্জামান, উপমহাপুলিশ পরিদর্শক ড.খঃ মহিদ উদ্দিন, পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির ও পুলিশ সুপার এসএম শফিউল্লাহ। খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। খুলনা অফিসার্স ক্লাবের ব্যবস্থাপনায় জেলা প্রশাসন এই অনুষ্ঠানের আয়োজন করে।


একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here