খুলনায় শেখ আবু নাসের টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট শুরু ১০ নভেম্বর

0
689

খুলনা টাইমস প্রতিবেদক:
খুলনা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক শেখ সোহেলের পৃষ্ঠপোষকতায় শহীদ শেখ আবু নাসের টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট আগামী ১০ নভেম্বর থেকে শুরু হবে। প্রতিযোগিতায় খুলনা সিনিয়র ডিভিশনের ১৬টি দল ৪টি গ্র“পে অংশ গ্রহণ করবে। এছাড়া এ টুর্নামেন্টকে সফল করার লক্ষ্যে আগামী ৯ নভেম্বর বেলা ১১টায় সার্কিট হাউস মাঠ থেকে বর্ণাঢ্য র‌্যালি ও একই দিন বিকেলে শিববাড়ি মোড়ে টুর্নামেন্টের ট্রফি উম্মোচন ও ১৬ দলের জার্সি উম্মোচন করা হবে। ট্রফি ও লোগো উম্মোচন শেষে জমকালো কনসার্ট অনুষ্ঠিহ হবে।
টুর্নামেন্টের ‘ক’ গ্র“পে খেলবে পঞ্চবীথি ক্রীড়া চক্র, কপিলমুনি ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (কেকেএসপি), দৌলতপুর ক্রীড়া চক্র ও কাশিপুর ক্রিকেট একাডেমী। ‘খ’ গ্র“পে রয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব, রেড সান ক্লাব, এ্যালফাবেট স্পোর্টিং ক্লাব ও ইয়ং জনতা ক্রীড়া চক্র। ‘গ’ গ্র“পে খেলবে বয়রা তরুণ সংঘ, খালিশপুর ক্রীড়া ও সাংস্কৃতিক সংসদ, একতা বয়েজ ক্লাব ও আলমগীর মেমোরিয়াল। আর ‘ঘ’ গ্র“পের চারটি দল হচ্ছে নিরালা ইউনাইটেড ক্লাব, খুলনা আবাহনী ক্রীড়া চক্র, আবুল কাশেম স্মৃতি সংসদ ও ন্যাশনাল ওয়েলফেয়ার এসোসিয়েশন।
আবু নাসের টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট পরিচালনা কমিটির চেয়ারম্যান সুজন আহম্মেদ জানিয়েছেন, ইতিমধ্যেই টুর্নামেন্ট আয়োজনের অন্যান্য যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হওয়ার পথে। নগরীর বিভিন্ন স্থানে গেট-তোড়ন নির্মান শুরু হয়ে যাবে দুই একদিনের মধ্যেই। সব মিলিয়ে আকর্ষনীয় একটি টি-টোয়েন্টি ক্রিকেট উৎসব খুলনাবাসীকে উপহার দিতে চাই। #