খুলনায় গত ২৪ ঘণ্টায় হোম কোয়ারেন্টাইনে আরো ১২৬ জন

0
107

নিজস্ব প্রতিবেদক, খুলনাটাইমস্ :

খুলনায় বিদেশফেরত এবং তাদের সংস্পর্শে আসা ১৬৭৪ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এছাড়া ৭৬ জনকে কোয়ারেন্টাইনের মেয়াদ শেষ হওয়ায় তাদের ছাড়পত্র দেওয়া হয়েছে। গত বুধবার পর্যন্ত খুলনা হোম কোয়ারেন্টাইনে ছিল ১৫৪৮ জন। সে হিসেবে গত ২৪ ঘন্টার ব্যবধানে নতুন করে ১২৬ জনকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১০টায় খুলনা সিভিল সার্জনের দপ্তর থেকে এ তথ্য জানানো হয়েছে।
কোয়ারেন্টিনে যাদের রাখা হয়েছে তারা সম্প্রতি ভারত, সৌদি আরব, সিঙ্গাপুর, ইতালি, কোরিয়াসহ বিভিন্ন দেশ থেকে ফিরেছেন। হোম কোয়ারেন্টিনে রয়েছেন খুলনার দাকোপে ৯৩ জন, বটিয়াঘাটায় ৮১ জন, রূপসায় ১০৫ জন, তেরখাদায় ২৯ জন, দিঘলিয়ায় ৫২ জন, ফুলতলায় ৫৭ জন, ডুমুরিয়ায় ৭৬ জন, পাইকগাছায় ১১৭ জন, কয়রায় ১৯২ জন, খুলনা মহানগরীতে ৮৭২ জন। ছাড়পত্র পেয়েছেন দাকোপের ১২ জন, বটিয়াঘাটায় ৭ জন, রূপসায় ১০ জন, পাইকগাছায় ২০ জন, কয়রায় ১৮ জন, দিঘলিয়ার ৫ জন, তেরখাদার ৩ জন ও খুলনা মহানগরীতে ১ জন।
খুলনার সিভিল সার্জন ডা. সুজাত আহমেদ জানান, ‘বিদেশ ফেরত ব্যক্তিদের তাদের বাড়িতেই থাকতে কঠোর নির্দেশ দেওয়া হয়েছে। চিকিৎসক দিয়ে পরীক্ষা-নিরীক্ষা করে দেখা গেছে, তারা করোনা ভাইরাসে আক্রান্ত নন। তারপরও অন্তত ১৪ দিন তাদের বাড়ির বাইরে যেতে নিষেধ করা হয়েছে।



একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here